ধারাবাহিক কর্মসূচিতে পরিবর্তন আনল বিএনপি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজনীতি

ধারাবাহিক কর্মসূচিতে পরিবর্তন আনল বিএনপি

সরকারের পদত্যাগ, সংসদ বিলুপ্তি, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে ১৫ দিনের ঘোষিত কর্মসূচিতে দুটি পরিবর্তন এনেছে বিএনপি। এ ছাড়া দুটি নতুন কর্মসূচি ঘোষণা করেছে দলটি।

আজ বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কর্মসূচিতে এই পরিবর্তনের কথা জানান। বিএনপির অফিসিয়াল ফেসবুক পেজেও এ কর্মসূচির বিস্তারিত প্রকাশ করা হয়েছে।

নতুন কর্মসূচির মধ্যে দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে আগামী ২৪ সেপ্টেম্বর ঢাকাসহ মহানগর ও জেলায় সমাবেশের নতুন কর্মসূচি ঘোষণা করেছে দলটি। আর আগামী ৩ অক্টোবর ফরিদপুর সাংগঠনিক বিভাগে রোডমার্চ অথবা সমাবেশ করা হবে।

একই সঙ্গে পূর্বঘোষিত ২৬ সেপ্টেম্বর ঢাকায় পেশাজীবী কনভেশনের তারিখ পরিবর্তন করা হয়েছে। নতুন ঘোষণা অনুযায়ী আগামী ৪ অক্টোরব ঢাকায় এ কনভেনশন করা হবে।

এছাড়া কুমিল্লা-ফেনী-মিরসরাই-চট্টগ্রাম রোড আগামী ৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী ৩ অক্টোবর এটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

এর আগে গত সোমবার বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করে দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ১৫ দিনের কর্মসূচি ঘোষণা করেন। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলটির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান।ছাড়া

Comment here