নরসিংদীর ঘোড়াশালে ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

নরসিংদীর ঘোড়াশালে ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর জেলাধীন পলাশ উপজেলার অন্তর্গত ঘোড়াশাল বাজারে ফুটপাত ও রাস্তা অবৈধ দখলমুক্ত করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা ইয়াসমিন এর নির্দেশে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

১৫ সেপ্টেম্বর রবিবার দুপুর ১২ ঘটিকায় ঘোড়াশাল বাজার এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালনা করেন পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারহানা আলী। এ অভিযান চলাকালে ফুটপাত ও রাস্তায় অবৈধভাবে দখল করে রাখা দোকানপাট সরিয়ে দেওয়া হয়। এসময় মোবাইল কোর্ট পরিচালনা করে দুটি মটরসাইকেল চালককে মোটরযান অধ্যাদেশ ১৯৮৩ এর আইন অনুযায়ী জরিমানা করা হয়েছে। এ অভিযানে সহযোগিতা করেন ঘোড়াশাল পৌর কাউন্সিলর জাহাঙ্গীর আলম নবাব, পলাশ থানার এসআই মাহাবুবুর রহমান হামিদ, ঘোড়াশাল বাজার কমিটির সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আবুল কাশেম, পৌর নায়েব ও স্থানীয়রা।

জানা যায়, দীর্ঘদিন ধরে ঘোড়াশাল বাজারের ফুটপাত ও রাস্তা অবৈধভাবে দখল করে ব্যবসা চালিয়ে আসছেন কিছু ফুট ব্যবসায়ীরা। সেই সাথে রাস্তার দুই পাশে ভ্যানগাড়ি, নসিমন-করিমন ও মোটরসাইকেল দাঁড়িয়ে থাকার কারনে যানজট লেগে থাকতো। এতে ভোগান্তি পোহাতে হয়েছে স্কুল- কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার মানুষের। পলাশ উপজেলার বিভিন্ন স্থানের ফুটপাত ও অবৈধ রাস্তা দখলমুক্ত করত অভিযান অব্যাহত থাকবে। এ জন্য সকলের সহযোগিতা চান সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারহানা আলী।

Comment here