নারায়ণগঞ্জ শিল্প মিডিয়া অ্যাওয়ার্ড ২০১৯ আয়োজিত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

নারায়ণগঞ্জ শিল্প মিডিয়া অ্যাওয়ার্ড ২০১৯ আয়োজিত

মোহাম্মদ আল-আমিন তুষার, নারায়ণগঞ্জ প্রতিনিধি :  গতকাল ২০ আগস্ট ২০১৯, নারায়ণগঞ্জ নৃত্য শিল্পীদের এক মিলন মেলার আয়োজন করা হয়। নারায়ণগঞ্জ, গোদনাইল চৌধুরী বাড়ি রয়েল পার্টি সেন্টারে নারায়ণগঞ্জ শিল্পী মিডিয়া অ্যাওয়ার্ড ২০১৯ এর আয়োজন হয়। সেখানে প্রায় ১০০ জননেতা শিল্পীকে সম্মাননা প্রদান করা হয়।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন: বাংলাদেশের সুনাম ধন্য চলচিত্র পরিচালক,শাহাদাত হোসেন লিটন। বাংলাদেশ শিল্প কলা একাডেমি নৃত্য পরিচালক,অনিক বোস। সনামধন্য নৃত্য পরিচালক,কসতরি মুখার্জি। বাংলাদেশ চলচ্চিত্র নৃত্য পরিচালক,ইরান আহমেদ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন নারায়ণগঞ্জের শিল্পাঙ্গনে অন্যতম পরিচিত মুখ শারমিন আক্তার প্রিয়া।

পুরস্কার বিতরণনের ফাঁকে ফাঁকে নানা সাংস্কৃতিক আয়োজনে মুখরিত ছিল অনুষ্ঠান। বাংলাদেশের কিংবদন্তী নায়ক সালমান শাহকে স্মরণ করে একটি নৃত্য পরিচালিত হয়। সেখানে উপস্থিত নৃত্য শিল্পীর তাদের অনুভুতি সবার সাথে ভাগাভাগি করছিলেন। এছাড়াও নারায়ণগঞ্জের অন্যতম ফ্যাশন শো পরিচালক রিজভীর পরিচালনায় একটি রেম্প ওয়াল্ক অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল।

সর্বোপরি নারায়ণগঞ্জ এর নৃত্যশিল্পীদের এ মিলন মেলায় অংশগ্রহণকারী সকলের অংশগ্রহণে পরিবেশটি হয়ে ওঠে এক সাইস্কৃতিক পরিবেশ।

Comment here