নিজস্ব ওয়াইফাই ব্যবস্থা চালু করেছে বিএনপি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজনীতি

নিজস্ব ওয়াইফাই ব্যবস্থা চালু করেছে বিএনপি

নিজস্ব প্রতিবেদক : ফরিদপুরে বিএনপির বিভাগীয় সমাবেশস্থল ও আশপাশের এলাকায় মোবাইল ফোনে ইন্টারনেট-সেবা বিঘ্নিত হচ্ছে। তবে এ নিয়ে কোনো ফোন কোম্পানির বক্তব্য পাওয়া যায়নি। তবে সংশ্লিষ্ট ব্যক্তিরা বলছেন, এক জায়গায় অনেক মানুষের সমাবেশ ঘটায় এ ঘটনা ঘটতে পারে।

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকার, জ্বালানি তেল, চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীদের গুলিতে হত্যা, হামলা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ফরিদপুরে বিভাগীয় গণসমাবেশ শুরু হয়। আজ শনিবার বেলা ১১টায় কোমরপুর আবদুল আজিজ ইনস্টিটিউশন মাঠে পবিত্র কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে সমাবেশ আনুষ্ঠানিকভাবে শুরু হয়।

এ বিষয়ে বিএনপি দলটির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান অভিযোগ করে সাংবাদিকের বলেন, ‘সমাবেশকে কেন্দ্র করে আশপাশের এলাকায় মোবাইল ইন্টারনেট সেবা থ্রিজি ও ফোরজি বন্ধ করে দেওয়া হয়েছে। এজন্য সমাবেশস্থলে নিজস্ব ওয়াইফাই নেটওর্য়াক চালু করা হয়েছে।’

বিএনপির বিভাগীয় সমাবেশ ঘিরে গতকাল থেকেই কার্যত সারা দেশ থেকে বিচ্ছিন্ন ফরিদপুর। ধর্মঘটের কারণে ফরিদপুরের ওপর দিয়ে বরিশালগামী পাঁচ জেলার বাসও চলাচল করেনি। বিএনপি নেতাকর্মীদের অভিযোগ, বিএনপির বড় জমায়েত ঠেকাতে পরিবহন ধর্মঘট ডাকা হয়েছে। নেতাকর্মীদের গ্রেপ্তার, বাড়িতে তল্লাশিও করা হচ্ছে। ফরিদপুর শহরের মোড়ে মোড়ে পহারায় বসেছে পুলিশ। করা হচ্ছে তল্লাশিও। ঢুকতে দেওয়া হচ্ছে না কোনো গাড়ি। এত বাধা-বিপত্তির পরও দলটির নেতাকর্মীরা সমাবেশ অংশ নিচ্ছেন।

 

Comment here