নিজেকে রক্ষা করতে ধর্ষকের জিব কামড়ে ছিঁড়ে ফেলেন প্রবাসীর স্ত্রী - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

নিজেকে রক্ষা করতে ধর্ষকের জিব কামড়ে ছিঁড়ে ফেলেন প্রবাসীর স্ত্রী

নিজস্ব প্রতিবেদক : এক বছর ধরে বিভিন্নভাবে উত্ত্যক্ত করছিলেন। এরপর সুযোগ বুঝে একদিন রাতে ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করেন সাগর মণ্ডল (৪৪) নামে এক ব্যক্তি। এ সময় নিজেকে রক্ষা করতে ধর্ষকের জিব কামড়ে ছিঁড়ে ফেলেন এক প্রবাসীর স্ত্রী।

গত সোমবার দিবাগত রাত একটার দিকে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার একটি ইউনিয়নে ঘটেছে এমন ঘটনা। আহত সাগর মণ্ডলকে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ঘটনায় তার এক ইঞ্চি জিব বিচ্ছিন্ন হয়ে গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার উপজেলার একটি ইউনিয়নে বিয়ের আয়োজন চলছিল। সেখানে সাউন্ড বক্সে জোরে গান বাজছিল। রাত একটার দিকে ওই গৃহবধূ নিজের ঘরে যাচ্ছিলেন। এ সময় সাগর মণ্ডলও তার ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করেন। প্রথমে ওই গৃহবধূ চিৎকার দিলেও গানের শব্দের কারণে তাৎক্ষণিক কেউ বুঝতে পারেনি। এ সময় তিনি নিজেকে রক্ষা করতে সাগরের জিব কামড় দিয়ে এক ইঞ্চি কেটে বিচ্ছিন্ন করে দেন।

ওই গৃহবধূ বলেন, তার স্বামী বিদেশে থাকেন। সাগর এক বছর ধরে বিভিন্নভাবে তাকে উত্ত্যক্ত করে আসছিলেন। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদেরও জানানো হয়। সোমবার রাতে তাকে জোর করে ধর্ষণের চেষ্টা করেন সাগর। নিজেকে রক্ষা করতে বিভিন্নভাবে চেষ্টা করেন তিনি। একপর্যায়ে সাগরের জিব কামড় দিয়ে কেটে ফেলেন তিনি।

ওই ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, ‘ঘটনাটি জানার পর আমি ঘটনাস্থলে গিয়েছি। ওই নারীর সঙ্গে কথা বলেছি। বিষয়টি পুলিশকেও জানানো হয়েছে। সাগরকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

জানতে চাইলে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন বলেন, তারা মিটফোর্ড হাসপাতালে খোঁজ নিয়ে জানতে পেরেছেন, সেখানে সাগর নেই। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ বিষয়ে একটি মামলা হচ্ছে।

Comment here