প্রতারণা করতে ক্যামেরা-মাইক্রোফোন ব্যবহার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

প্রতারণা করতে ক্যামেরা-মাইক্রোফোন ব্যবহার

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে সাংবাদিক ও মানবাধিকার কর্মী পরিচয়দানকারী তিন প্রতারককে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। আজ বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গন থেকে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন শিবচর পৌর এলাকার মজিবুর রহমান তালুকাদর (৫৫), একই এলাকার মামুনুর রহমান বাবু ও আনোয়ার হোসেন।

পুলিশ জানায়, দুপুরে জেলার আদালত চত্বরে আন্তর্জাতিক মানবাধিকার দুর্নীতি বিরোধী সোসাইটির চেয়ারম্যান মজিবুর রহমান তালুকাদর, কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন ও ফাল্গুনী টিভির স্পেশাল প্রতিনিধি মানুনুর রহমান বাবু নামের তিন প্রতারক একটি জমিজমার মামলায় বিচারকের মাধ্যমে রায় পাইয়ে দেবেএমন প্রতিশ্রুতি দিয়ে কালকিনি উপজেলার এক ব্যক্তির কাছে ৩০ হাজার টাকা চাঁদা দাবি করেন।

ওই তিনজনের কথাবার্তায় সন্দেহ হলে জেলার সাংবাদিকদের খবর দেন ওই ব্যক্তি। পরে জেলার জ্যেষ্ঠ সাংবাদিকদের কথার জালে ধরা পরে তিন প্রতারক। একপর্যায়ে সদর মডেল থানায় খবর দিলে পুলিশ এসে তাদের নিয়ে যায়। এ সময় পরিচয় দেওয়া তিনজনের কাছ থেকে ভুয়া আইডি কার্ড, ক্যামেরা, মাইক্রোফোন ও মোবাইল ফোন জব্দ করা হয়।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান জানান, আটক তিনজন সাধারণ মানুষকে বোকা বানিয়ে অসৎ উপায়ে টাকা উপার্জন করতেন। আটক তিন প্রতারকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

Comment here