প্রতিষ্ঠানের গাড়িচালক ছাত্রীর হাত ধরে টানছিলেন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

প্রতিষ্ঠানের গাড়িচালক ছাত্রীর হাত ধরে টানছিলেন

প্রতিষ্ঠানের গাড়িতে অন্য সহপাঠিরা নির্দিষ্ট গন্তব্যে নেমে গেছে। নিজ গন্তব্যে নামার প্রস্তুতি নিচ্ছিল নবম শ্রেণির এক স্কুলছাত্রী। এ সময় বাঁধা হয়ে দাঁড়ান প্রতিষ্ঠানের গাড়িচালক। তিনি গাড়িতেই ভুক্তভোগী ছাত্রীর হাত ধরে টানাটানি শুরু করেন।

যা দৃষ্টি এড়ায়নি মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেনের। দ্রুত ওই গাড়িতে উঠে চালকের হাত থেকে ছাত্রীকে উদ্ধার করেন তিনি। সেই সঙ্গে আটক করেন চালককে।

আজ মঙ্গলবার দুপুরে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত চালক মারুফ (২৮) হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার পাইকাবাড়ী এলাকার বাসিন্দা। তিনি গাজীপুরের রাজেন্দ্রপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের গাড়িচালক।

ওসি দেলোয়ার হুসেন জানান, তিনি দুপুরের দিকে মাওনা চৌরাস্তায় দায়িত্ব পালন করছিলেন। এ সময় তিনি দেখতে পান শিক্ষা প্রতিষ্ঠানের একটি গাড়ির ভেতর এক ছাত্রীর হাত ধরে চালক টানাটানি করছিলেন। এ সময় চালক গাড়িটির গতি বাড়ানোর চেষ্টা করেন। তিনি চালকের খারাপ উদ্দেশ্য রয়েছে বুঝতে পেরে দ্রুত গাড়ি থেকে ছাত্রীকে উদ্ধার করেন এবং চালককে আটক করেন।

দেলোয়ার হুসেন ভুক্তভোগী ছাত্রীর পরিবারের সদস্যদের বরাত দিয়ে আরও জানান, ওই ছাত্রী রাজেন্দ্রপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলে পড়াশোনা করে। তার মা স্থানীয় একটি স্কুলের শিক্ষিকা। তারা মাওনা চৌরাস্তায় এলাকায় ভাড়া বাসায় থাকে। ওই ছাত্রী বিদ্যালয়ে গাড়িতে করে যাতায়াত করে। সে প্রতিদিন মাওনা চৌরাস্তা থেকে গাড়িতে উঠত আবার মাওনা চৌরাস্তায় এসে নামত। কিছুদিন ধরেই অভিযুক্ত চালক নানাভাবে ওই ছাত্রীকে উত্যক্ত করে আসছে।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান জানান, এ ঘটনায় ওই চালককে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) ভ্রাম্যমান আদালতে আনা হলে আদালত তাকে তিন দিনের কারাদণ্ডের আদেশ দেন। পরে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

Comment here