প্রাইভেট কারসহ ‘জীনের বাদশাহ’ গ্রেপ্তার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

প্রাইভেট কারসহ ‘জীনের বাদশাহ’ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : নকল স্বর্ণের মূর্তি দেখিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণাকারী কথিত জিনের বাদশাহ চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪)। আজ রোববার দুপুরে কিশোরগঞ্জ শহরের গাইটাল বাসস্ট্যান্ড এলাকা থেকে একটি প্রাইভেট কারসহ তাদের গ্রেপ্তার করে র‌্যাব-১৪’র সিপিসি-২ দল।

গ্রেপ্তারকৃত জীনের বাদশা দলের সদস্যরা হলেন—গাইবান্ধা জেলার পলাশবাড়ি উপজেলার ভবানিপুর গ্রামের ফজল হক বাবুর ছেলে জয়নাল আবেদীন (৩২) ও গোবিন্দগঞ্জ উপজেলার গোপিনাথপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মতিউর রহমান (৪০)।

র‌্যাব-১৪’র র‌্যাবের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার বিএন এম শোভন খান বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেছেন, ‘গাইবান্ধা থেকে দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহ, নেত্রকোণা, কিশোরগঞ্জসহ বিভিন্ন জেলায় জিনের বাদশাহ পরিচয়ে নকল স্বর্ণের মূর্তি দেখিয়ে সাধারণ মানুষের সঙ্গে তারা প্রতারণা করে আসছিল। গত ৭ মে নকল স্বর্ণের মূর্তি দিয়ে এক লাখ টাকা ছয় ভরি স্বর্ণ নেওয়ার একটি তথ্য পায় র‌্যাব। অভিযোগের ভিত্তিতে গোয়েন্দা নজরদারি বাড়িয়ে তাদের অবস্থান শনাক্ত করে অভিযান পরিচালনা করা হয়।’

শোভন খান আরও বলেন, ‘আজ রোববার কিশোরগঞ্জ শহরের গাইটাল বাসস্ট্যান্ড এলাকায় তাদের অবস্থান শনাক্তের পর এক অভিযানে জয়নাল ও মতিউর নামে কথিত জীনের বাদশাহ চক্রের দুই সদস্যকে গ্রেপ্তারা করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা প্রতারণার বিষয়টি স্বীকার করেছে।‘

দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করে কিশোরগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান লেফটেন্যান্ট কমান্ডার বিএন এম শোভন খান।

Comment here