ফেস্টুন, ব্যানার, গেইটে, ছেয়ে গেছে শ্রীপুরের পৌর শহর - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

ফেস্টুন, ব্যানার, গেইটে, ছেয়ে গেছে শ্রীপুরের পৌর শহর

মোঃ সুজন আলম (শ্রীপুর উপজেলা প্রতিনিধি) : আগামী ২৬ তারিখ বাংলাদেশ আওয়ামীলীগ শ্রীপুর পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে। শ্রীপুরে বইছে উৎসবের আমেজ।ইতিমধ্যেই শ্রীপুর উপজেলার আটটি ইউনিয়নে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এমন উৎসবমুখর পরিবেশে ত্রি-বার্ষিক সম্মেলন কেউ কখনো দেখেনি বলে জানিয়েছেন অনেকে। আগামী ২৬ তারিখ শ্রীপুর পৌর আওয়ামী লীগের সম্মেলন কে সামনে রেখে। ইতিমধ্যেই প্রস্তুতি সভা সম্পূর্ণ হয়েছে। উক্ত সম্মেলন এর জন্য।গাজীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, শ্রীপুর পৌরসভার মেয়র জনাব আলহাজ্ব আনিসুর রহমানকে আহবায়ক এবং গাজীপুর জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জনাব মোঃ হুমায়ুন কবীর হিমু কে সদস্য সচিব করে একটি কমিটি গঠন করা হয়। উক্ত সম্মেলনকে ঘিরে শ্রীপুর পরিনত হয়েছে একটি ফেস্টুন ব্যানারের শহরে।

ads

শ্রীপুরের ইতিহাসে সর্বপ্রথম ৯ কিলোমিটার রাস্তায় ৫০ টির ও বেশি গেট তৈরি করা হয়।সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের ফেস্টুন ব্যানারে ছেয়ে গেছে শ্রীপুর পৌর শহর। উক্ত সম্মেলনে উপস্থিত থাকার সম্মতি জানিয়েছেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী, গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি,গাজীপুর ১ আসনের মাননীয় সংসদ সদস্য। জনাব আলহাজ্ব আ,ক,ম মোজাম্মেল হক এম,পি এবং গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, গাজীপুর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ এম,পি।

২৬ তারিখ সম্মেলনকে সফল ও সার্থক করার লক্ষ্যে। ইতিমধ্যেই সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা। পৌর এলাকার প্রতিটি গ্রামে গ্রামে নিজেদের সালাম পৌঁছে দিচ্ছেন পাশাপাশি ২৬ তারিখ সম্মেলনে যোগদান করার আহ্বান জানাচ্ছেন।

Comment here