বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ক্যান্সার রোগীদের চেক বিতরণ ও আলোচনা সভা সম্পন্ন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
চট্টগ্রামসমগ্র বাংলা

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ক্যান্সার রোগীদের চেক বিতরণ ও আলোচনা সভা সম্পন্ন

জাহেদুল ইসলাম মিরাজ, বাঁশখালী(চট্টগ্রাম)প্রতিনিধিঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যোগে জননেত্রী প্রধানমন্ত্রীর পক্ষে বাঁশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নের ক্যান্সার রোগীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠান সহ চট্টগ্রাম জেলা পরিষদের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের চিঠি হস্তান্তর ও আলোচনা সভা অনুষ্ঠিত।

শনিবার (১৭আগষ্ট) বিকাল তিনটায় বাঁশখালী উপজেলায় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় হল রুমে চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য শাহিদা আকতার জাহানের সভাপতিত্বে আওয়ামী লীগ নেতা আখতার হোসেন এর সঞ্চালনায় চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যোগে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অর্থমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম’পি। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম। এতে আরো উপস্থিত ছিলেন বাঁশখালী পৌরসভার আওয়ামী যুব লীগের আহবায়ক মোঃ হামিদ উল্লাহ, বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাওলানা আক্তার হোসেন, মহিলা আওয়ামী যুবলীগ নেত্রী রোকসানা আক্তার, জাহানারা বেগম,ফাতেমা বেগম,রেহেনা বেগম,রহিমা বেগম, রোকেয়া বেগম,নার্গিস আকতার, জেবুন্নেছা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম’পি বলেনঃ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একমাত্র জাতির কল্যানের জন্যে একটি স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছিলেন। যদিও ঘাতকরা তাঁকে নির্মমভাবে হত্যা করেছিল। পরবর্তীতে এসে বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বঙ্গবন্ধুর মানসকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বরাবর বাস্তবায়ন করছেন।বয়স্ক ভাতা, বিধবা ভাতা,পঙ্গু ভাতা, ভূমিহীনদের জায়গার বয়বস্থা ও গৃহহীন মানুষের আশ্রয়ণ প্রকল্প, ক্যান্সারসহ বিভিন্ন রোগীদের চিকিৎসা সেবা ও বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আপনারা সকলের কাছে জাতির জনক বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাতের জন্য দোয়া কামনা করছি এবং মাননীয় প্রধানমন্ত্রীর জন্যও দোয়া করবেন যেন আন্তরিক প্রচেষ্ঠায় এই দেশ মধ্যমনি আয়ের দেশ হিসেবে পরিনত করতে পারে।

অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী ও চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য শাহিদা আক্তার জাহানের কাছ থেকে ক্যান্সার রোগীদের চেক ও বিভিন্ন উন্নয়ন প্রকল্পের চিঠি হস্তান্তর করে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

Comment here