‘বাংলাদেশ মিডিয়া ইনোভেশন অ্যাওয়ার্ডস’ দেবে দারাজ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

‘বাংলাদেশ মিডিয়া ইনোভেশন অ্যাওয়ার্ডস’ দেবে দারাজ

আসছে “বাংলাদেশ মিডিয়া ইনোভেশন অ্যাওয়ার্ডস ২০২২ দেশীয় মিডিয়া খাতে অসামান্য উদ্ভাবনী সমূহের স্বীকৃতি দেবে দারাজ বাংলাদেশ

 

দেশে অনলাইন ভিত্তিক পণ্য কেনাবেচার প্রতিষ্ঠান দারাজ ‘বাংলাদেশ মিডিয়া ইনোভেশন অ্যাওয়ার্ডস’ দেওয়ার উদ্যোগ গ্রহণ করেছে।

মূলত বিগত বছরগুলোতে দেশের গণমাধ্যের যে অগ্রগতি ও পরিবর্তন হয়েছে তার উপর বিশ্লেষণ করে এই পুরষ্কার প্রদান করবে প্রতিষ্ঠানটি।

এ উপলক্ষ্যে রবিবার (১৭ জুলাই) দারাজ বাংলাদেশ সংসদ সদস্য ক্লাবে বেলা ১১টা ৪৫ মিনিটে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করেছে।

উল্লেখ্য, দারাজ দক্ষিণ এশিয়া এবং দক্ষিণ পূর্ব এশিয়ার একটি সরবরাহ প্রতিষ্ঠান এবং অনলাইন প্রতিষ্ঠান। ২০১২ সালে পাকিস্তানে দারাজ প্রতিষ্ঠিত হয়।

রকেট ইন্টারনেটের উদ্যোগে মুনীব ময়ূর এবং ফারেস শাহ্ দারাজকে অনলাইন ই-কমার্স ফ্যাশন হিসেবে প্রতিষ্ঠিত করে।

বাংলাদেশ, মায়ানমার, শ্রীলঙ্কা, পাকিস্তান এবং নেপালে তাদের পরিষেবা দিয়ে আসছে।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মাননীয় মন্ত্রী নাহিদ ইজাহার খান ; এসবিকে ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান সোনিয়া বশির কবির ; দারাজ বাংলাদেশ লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার তাজদীন হাসান এবং চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার এ এইচ এম হাসিনুল কুদ্দুস ( রুশো ) সহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ , যাদের বক্তব্যের মাধ্যমে এই অ্যাওয়ার্ডের মূখ্য উদ্দেশ্যটি স্পষ্ট হয়ে ওঠে । মিডিয়া খাতে উদ্ভাবনী সক্ষমতা অনুশীলনের মাধ্যমে ডিজিটাল রূপান্তরের নতুন নতুন পথ সৃষ্টির প্রক্রিয়াকে উৎসাহ দিতেই মূলত এই অ্যাওয়ার্ডের আয়োজন করছে দারাজ বাংলাদেশ । দেশের মিডিয়া পাবলিশার্স , বিজ্ঞাপনদাতা এবং সম্প্রচারকদের মধ্যে ডিজিটাল রূপান্তর , কন্টেন্ট মার্কেটিং এবং সংবাদ প্রচারণার মতো ক্ষেত্রসমূহে উদ্ভাবনীর অনুশীলন এবং আধুনিক মিডিয়া প্রোডাকশনের বিভিন্ন ক্ষেত্রে উদ্ভাবনীর প্রয়োগকে “ বাংলাদেশ মিডিয়া ইনোভেশন অ্যাওয়ার্ডস ২০২২ ” এর মাধ্যমে পুরস্কৃত করা হবে । ইয়ুথ এনগেজমেন্ট , ব্রডকাস্ট ইনোভেশন , ডিজিটাল ইনোভেশন এবং প্রিন্ট ইনোভেশন – এই ৪ টি মূল বিভাগের আওতায় ২৪ টি ভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত বিজয়ীদেরকে স্বীকৃতি দেওয়া হবে । এন্ট্রি কর্ম এবং সহায়ক ডকুমেন্ট অনলাইনে জমা দেয়ার শেষ তারিখ ২০ আগস্ট , ২০২২ । পুরুষ্কার সম্পর্কে বিস্তারিত জানতে অনুগ্রহ করে ভিজিট করুন – https://www.mediainovationawardsbd.com/ অনুষ্ঠানটির আয়োজনে থাকছে তরুণ , রিবুট লিমিটেড এবং ব্র্যান্ড প্র্যাকটিশনারস বাংলাদেশ ।

 

এর স্ট্র্যাটেজিক পার্টনার এসবিকে ফাউন্ডেশন ।

Comment here