বেনাপোল স্থলবন্দরে শ্রমিকদের উপর বোমা হামলা দুই শ্রমিক আহত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বেনাপোল স্থলবন্দরে শ্রমিকদের উপর বোমা হামলা দুই শ্রমিক আহত

বেনাপোল প্রতিনিধি  : বাংলাদেশে সর্ববৃহৎ স্থলবন্দর  বেনাপোল।যশোরের বেনাপোল স্থলবন্দরে শ্রমিকদের উপর অতর্কিত ভাবে বোমা হামলা হয়।
বোমা হামলায় শ্রমিক সর্দার কালাম(৪০) ও
দুল্লী (৪২)গুরুতর জখম হয় এবং তাদের ব্যাবহৃত তিন টি মোটরসাইকেল ভাংচুর করে সন্ত্রাসীরা।
আহত কালাম বেনাপোল পোর্ট থানাধীন খড়িডাঙ্গা গ্রামের মৃত.দ্বীন মোহাম্মদের ছেলেও দুল্লী রঘুনাতপুর গ্রামের ছেলে। ভাংচুরকৃত মোটরসাইকেল  পুলিশের হেফাজতে রয়েছে।
২৮অক্টোবর সোমবার সকাল ১০টার দিকে বেনাপোল ফায়ার সার্ভিসের সামনে খোলা মাঠে ভারতীয় গাড়ি থেকে পাথর আনলোডের সময় শ্রমিকদের উপর বোমা হামলা চালায় এক দল স্থানীয় সন্ত্রাসীরা।
এসময় সন্ত্রাসীদের ভুজালির আঘাতে ৯২৫শ্রমিক সর্দার কালামের বাম পায়ে হৃদ্ধ হয় এবং দুল্লী গুরুতর জখম হয়।স্থানীয়রা তাদের কে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্লিনিকে ভর্তি করান।
৯২৫/৮৯১শ্রমিকরা অভিযোগ করে বলেন,শ্রমিকরা দিন রাত পরিশ্রম করে মাথার ঘাঁম পায়ে ফেলে জিবিকা নির্বাহ করে থাকে।ads
তারা পরিশ্রম করে থাকে,তাই রুটি রুজির অর্থ পেয়ে থাকে। সেই অর্থের উপর বেনাপোল পৌর মেয়রের কাউনসিলার রাশেদ বাহিনির সন্ত্রাসীরা বোমা হামলা চালিয়ে আমাদের শ্রমিক সর্দার আমাদের ভাইয়ের উপর নির্মম ভাবে যে আঘাত করে রক্ত ঝরিয়েছে তার সুষ্ট বিচার দাবী করে।
শ্রমিকরা এই হামলার প্রতিবাদে মেন সড়কে টায়ার জ্বালিয়ে তীব্র নিন্দা ও যারা এই বোমা হামলার সাথে জড়িত তাদেরকে দ্রুত গ্রেফতার করার প্রতিবাদ করে।
সহকারি পুলিশ সুপার জুয়েল ইমরান ও বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মামুন খান ঘটনাস্থলে উপস্তিত হয়ে পরিস্থিতি শান্ত করেন এবং যারা এই বোমা হামলায় জড়িত তাদের কে দ্রুত গ্রেফতার করার আশ্বাস দেন।

Comment here