‘ভয় দেখিয়ে’ স্কুল ছাত্রীকে গণধর্ষণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ক্রাইম

‘ভয় দেখিয়ে’ স্কুল ছাত্রীকে গণধর্ষণ

‘ভয় দেখিয়ে’ অষ্টম শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে সবুজ নামে এক তরুণ ও তার সহপাঠিদের বিরুদ্ধে। গতকাল শুক্রবার সন্ধ্যায় ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার তরুণীর পরিবার জানিয়েছে, গতকাল সন্ধ্যায় তাদের সন্তান ভুট্টার খড়ি কুড়াতে যায়। এ সময় এলাকার মোতালেব মিয়ার ছেলে সবুজ ও তার সহপাঠিরা মেয়েটিকে ভয় দেখিয়ে ভুট্টা ক্ষেতে নিয়ে গণধর্ষণ করে।

এ সময় সেখান দিয়ে ট্রলি নিয়ে বাড়ি ফিরছিল ওই ছাত্রীর চাচাতো ভাই সাগর, কালু ও ওসমান গণি। ক্ষেতের ভিতর থেকে চিৎকার আসায় তারা কাছে গিয়ে বিষয়টি দেখার চেষ্টা করেন। এ সময় বোনকে দেখতে পেয়ে সবুজ ও তার বন্ধুদের ধাওয়া করেন তারা।

এ সময় কালু ও ওসমানের উপর হামলা চালিয়ে পালিয়ে যায় সবুজ। তাদের দুজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

ধর্ষণের শিকার মেয়েটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে ঠাকুরগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন মেয়েটির বাবা।

ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) চিত্ত রঞ্জন রায় জানান, মেয়ে ধর্ষণের শিকার হওয়ায় তার বাবা লিখিত অভিযোগ করেছেন। মেয়েটির স্বাস্থ্য পরীক্ষার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Comment here