মানবতার অনন্য এক দিগন্ত স্থাপন করলো- ময়মনসিংহ জেলা পুলিশ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ময়মনসিংহসমগ্র বাংলা

মানবতার অনন্য এক দিগন্ত স্থাপন করলো- ময়মনসিংহ জেলা পুলিশ

সোহেল রানা :- দিনে ছিন্নমূল, অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ এবং  রাতে সম্বলহীন নিতান্তই ক্ষুধার্ত মানুষের খাবার প্রদানের মাধ্যমে মানবতার অনন্য এক দিগন্ত স্থাপন করলো- ময়মনসিংহ জেলা পুলিশ।”

মানবতার অগ্রদূত হয়ে, অসহায় বেদে পরিবার ও না খেয়ে থাকা নিতান্ত অসহায়  ক্ষুধার্ত মানুষের ক্ষুধা নিবারণের ব্যবস্থা করেন।
-পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম (সেবা), ময়মনসিংহ।

আজ উচ্চস্বরে গাইতে ইচ্ছে করছে, ভূপেন হাজারিকার লেখা সেই গানটি।মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে, একটু সহানুভূতি কি? মানুষ পেতে পারে না ও বন্ধু।

ময়মনসিংহ জেলা পুলিশের সম্পূর্ণ  নিজস্ব উদ্যোগে দিনব্যাপী খেটে খাওয়া,দিনমজুর, সমাজে অবহেলিত বেদে পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিরতণ করা হলো।

কিন্তু যাদের ঘর নেই, বাড়ি নেই, রান্না করার উপায় নেই। তাদের কথা কেউ কি আমার মাথায় রেখেছি?

সেই ঘর বাড়িহীন নিত্যান্ত অসহায় ছিন্নমূল মানুষের কথা বিশেষ বিবেচনা করে নিজস্ব অর্থায়নে, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান এবার রান্না করা খাবারের ব্যবস্থা করলেন অসহায় কর্মহীন ছিন্নমূল মানুষের জন্য।

আজ বুঝি সত্যই কথাটি সার্থক হল। মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার।

পুলিশ সুপারের নির্দেশনায়, ওসি ডিবি শাহ কামাল আকন্দের সার্বিক তত্বাবধায়নে প্রতি রাতে একশত ছিন্নমূল ও অসহায় পথচারী মানুষের জন্য এ কার্যক্রম চলবে আগামী ৭ দিন।

খাবার নিয়ে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ওসি মো. শাহ কামাল আকন্দ নির্বগ্নে ছুটে বেড়াচ্ছে ময়মনসিংহ নগরীর  ক্ষুদার্ত মানুষের খোঁজে। রেলওয়ে ষ্টেশন, পাটগুদাম ব্রিজ মোড় , মাসকান্দা বাস  টার্মিনাল বিভিন্ন সড়কে বৃদ্ধ রিকশা চালক, পাগল, ছিন্নমূলদের খুজে খুজে বের করে হাতে তুলে দিচ্ছেন রান্না করা খাবারের প্যাকেট।

আসুন সকলে যার যার স্থানে থেকে সামাজিক দূরত্ব বজায় রাখি, সচেতন থাকি। অসহায়, ছিন্নমূল ও ক্ষুধার্তদের পাশে থাকি।

– ওসি মোঃ শাহ কামাল আকন্দ পিপিএম (বার)
জেলা গোয়েন্দা পুলিশ, ময়মনসিংহ।

Comment here