মৈত্রী এক্সপ্রেসের ধাক্কায় সিরাজগঞ্জে নিহত ৩ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

মৈত্রী এক্সপ্রেসের ধাক্কায় সিরাজগঞ্জে নিহত ৩

সিরাজগঞ্জের কামারখন্দে মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় পিকআপ ভ্যান চালকসহ তিন যাত্রী নিহত হয়েছেন। আজ শনিবার দুপুর আড়াইটার দিকে ঢাকা-ঈশ্বরদী রেলসড়কে কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের কয়েলগাঁতী ঢাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়নের বড়কুড়া গ্রামের রহম আলী মিস্ত্রির ছেলে পিকআপ চালক সূর্য মিয়া (৩৫), পাকুড়িয়া গ্রামের বিশা মন্ডলের ছেলে রফিকুল ইসলাম (৩৭) ও একই গ্রামের আব্দুল হামিদের ছেলে মিনহাজ (৩৬)। এ দুর্ঘটনায় দুটি গরুরও মৃত্যু হয়েছে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়্যার হাউজ পরিদর্শক আব্দুল হামিম জানান, কামারখন্দ থেকে পিকআপ ভ্যানে করে গরু নিয়ে উল্লাপাড়ার জনতার হাটে যাচ্ছিলেন সুজনসহ কয়েকজন ব্যবসায়ী। পিকআপটি কয়েলগাঁতী এলাকায় রেলসড়ক পার হওয়ার সময় কলকাতা থেকে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কায় উল্টে দুমড়ে মুচড়ে যায়। এতে পিকআপ চালক সূর্য ও দুটি গরুর ঘটনাস্থলেই মারা যায়। আহত তিন ব্যবসায়ীকে উদ্ধার করে কামারখন্দ হাসপাতালে পাঠানো হলে দুজন নিহত হয়। আহত আরেকজন হাসপাতালে চিকিৎসাধীন।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, নিহতদেরে লাশ উদ্ধার করে পরিবারের লোকজন বাড়িতে নিয়ে গেছে।

Comment here