মোজাফফর আহমদের প্রতি শ্রদ্ধা : প্রধানমন্ত্রী - দৈনিক মুক্ত আওয়াজ
My title
জাতীয়

মোজাফফর আহমদের প্রতি শ্রদ্ধা : প্রধানমন্ত্রী

মুক্তিযুদ্ধকালীন সরকারের উপদেষ্টা পরিষদ সদস্য ও ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) সভাপতি অধ্যাপক মোজাফফর আহমদের প্রতি শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার সকাল সাড়ে ১০টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় অধ্যাপক মোজাফফর আহমদের  প্রতি শ্রদ্ধা জানাবেন তিনি।

পরে নিহতের মরদেহ দুপুর ১২টা থেকে দেড়টা পর্যন্ত সর্বসস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে। এর পর বাদ আসর বায়তুল মোকাররম জাতীয় মসজিদে জানাজা অনুষ্ঠিত হবে।

রাতে মরদেহ নেওয়া হবে কুমিল্লার দেবীদ্বার উপজেলার এলাহাবাদের গ্রামের বাড়িতে। আগামীকাল রোববার সকাল ১০টায় নিজ গ্রামে অধ্যাপক মোজাফফর আহমদেরকে দাফন করা হবে।

গতকাল শুক্রবার রাত পৌনে ৮টার দিকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন এই বর্ষীয়ান রাজনীতিবিদ। গত ১৪ আগস্ট থেকে অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

মোজাফফর আহমদের পরিবারের সদস্যরা জানিয়েছেন, কয়েক দিন ধরে তিনি রাজধানীর অ্যাপোলো হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে ছিলেন। বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন তিনি।

এদিকে প্রবীণ এই রাজনৈতিক নেতার মৃত্যুতে শোক ও গভীর দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ছাড়া তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

Comment here