মোহনপুরে কলেজ ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

মোহনপুরে কলেজ ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর মোহনপুরে এক কলেজছাত্রীকে ধর্ষণের ভিডিও ধারণ এবং নগ্নছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে পুলিশ কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে।
ঘটনার শিকার ওই কলেজছাত্রী গতকাল রাতে বাদী হয়ে মোহনপুর থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করে।কলেজছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ শনিবার রাজশাহী মেডিকেল হাসপাতালের ওয়ান–স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠিয়েছে পুলিশ।
মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, উপজেলার গোয়ালপাড়া গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে ও মোহনপুর সরকারি কলেজের অনাস ১ম বর্ষের ছাত্রী সাথে একই উপজেলার কেশরহাট পৌরসভার হরিদাগাছি বাড়ইপাড়া গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে রাজশাহী বরেন্দ্র কলেজের অনাস পড়ুয়া ছাত্র আশরাফুল ইসলাম (২৫) প্রায় দুই ধরে   প্রেমের সম্পর্ক গড়ে তুলেন।
গত ২০১৯ সালে ১৮ জুন সকাল সাড়ে ১০ টার সময় বিয়ের প্রলোভন দিয়ে ভিকটিমের বাড়িতে ধষণ করে এবং আসামি তার মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও এবং নগ্নছবি ধারণ করে। কলেজছাত্রী সম্মানের কথা চিন্তা করে বিষয়টি চেপে যান। কোনো আইনি পদক্ষেপ নেননি। পরে ধর্ষণের ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হুমকি দেয় ঐ ধর্ষক। কলেজছাত্রী নিজে বাদি হয়ে গতকাল শুক্রবার রাতে মামলা করেন।
 পুলিশ গতকাল রাতে ধর্ষকে আটক করে থানায় নিয়ে যান। পুলিশ জানান তাঁর দেওয়া তথ্য অনুযায়ী ভিডিও এবং নগ্নছবি উদ্ধারের চেষ্টা চলছে।
ওসি মোস্তাক আহম্মেদ বলেন, আইনি প্রক্রিয়ার অংশ হিসেবে তরুণীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। গ্রেপ্তার কলেজছাত্রকে আজ আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তিনি বলেন, ঘোষণা দেওয়া হয়েছে যে, যদি এই ভিডিও কার মুঠোফোনে পাওয়া যায় তাকেই আসামি করা হবে।

Comment here