ময়মনসিংহে প্রথম করোনা রোগীর মৃত্যু, নতুন শনাক্ত ৮ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ময়মনসিংহসমগ্র বাংলা

ময়মনসিংহে প্রথম করোনা রোগীর মৃত্যু, নতুন শনাক্ত ৮

নিজস্ব প্রতিবেদক,ময়মনসিংহ :ময়মনসিংহ জেলার ফুলপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শ্রমিক আব্দুল কাদের (৫৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। শহরের এস কে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন আজ বৃহস্পতিবার বিকেলে তার মৃত্যু হয়।

ময়মনসিংহের সিভিল সার্জন ডা. এবিএম মসিউল আলম মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।

তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তিনি ১০ এপ্রিল করোনায় আক্রান্ত হলে তাকে এস কে হাসপাতালে ভর্তি করা হয়। তার বাড়ি ফুলপুর উপজেলার বালিয়া ইউনিয়নের কৈচাপুর গ্রামে।

খোঁজ নিয়ে জানা যায়, আব্দুল কাদের নারায়নগঞ্জে থাকতেন। সেখান থেকে আসার পর অসুস্থ হয়ে পড়েন। স্থানীয় স্বাস্থ্য বিভাগের লোকজন তার নমুনা এনে পরীক্ষা করলে করোনাভাইরাস পজিটিভ ধরা পড়ে। এরপর থেকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ময়মনসিংহের সিভিল সার্জন ডা. এবিএম মসিউল আলম জানান, আজ ময়মনসিংহ মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে প্রথম শিফটে ৯৪টি নমুনার মধ্যে ময়মনসিংহ জেলাতেই ৮ জন করোনা রোগী শানাক্ত হয়েছে। জেলায় এ পর্যন্ত ১৭ জন করোনায় আক্রান্তের মধ্যে একজন মারা গেছে।

এর আগে গতকাল বুধবার গফরগাঁও উপজেলায় তিনজন ইউনিয়ন উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার করোনায় আক্রান্ত হয়েছেন। তারা হলেন-জাকিউর রহমান, পারভীন আক্তার ও শোভা চৌধুরী। তাদের ময়মনসিংহ এস কে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে পাঠানো হয়েছে। এ নিয়ে গফরগাও উপজেলায় দুইজন চিকিৎসক ও তিনজন উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারসহ ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

Comment here