রাজধানীতে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর মৃত্যু - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

রাজধানীতে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর প্রগতি সরণি এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহত ওই শিক্ষার্থীর নাম নাদিয়া। তিনি নর্দান বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগে প্রথম সেমিস্টারে পড়তেন। তার বাসা নারায়গঞ্জের ফতুল্লা থানা এলাকার চাষাড়ায়।

আজ রোববার দুপুর পৌনে একটার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বাসটি জব্দ করেছে ভাটারা থানা পুলিশ। তবে পালিয়ে গেছেন বাসচালক ও তার সহযোগী।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম আছাদুজ্জামান বলেন, উত্তরার দিক থেকে আসা ভিক্টর বাসের ধাক্কায় ঘটনাস্থলে মারা যান নাদিয়া।

পুলিশ জানায়, নাদিয়া তার বন্ধু মেহেদী হাসানের সঙ্গে মোটরসাইকেলে করে যমুনা ফিউচার পার্কে এসেছিলেন বেড়াতে। মেহেদী একই বিশ্ববিদ্যালয়ে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ে পড়েন। নাদিয়াদের মোটরসাইকেল যমুনা ফিউচার পার্কের সামনে পৌঁছালে ভিক্টর পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। তাতে নাদিয়া সড়কে ছিটকে পড়েন। এ সময় বাসের চাকার নিচে পড়ে গুরুতর আহত হন নাদিয়া। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজধানীর একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

Comment here