রাজশাহীতে প্রাইভেটকার নিয়নন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা নিহত ৭ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজশাহীসমগ্র বাংলা

রাজশাহীতে প্রাইভেটকার নিয়নন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা নিহত ৭

মোঃ মাসুম রেজা (পলাশ) রাজশাহী জেলা প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় নিয়নন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার রাস্তার পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা । দূরঘটনায়  ৭ (সাত) জনের মৃত্যু ঘটে।
 দুপুর ১২টার দিকে গোদাগাড়ী উপজেলার সাহাব্দিপুর এলাকায় একটি প্রাইভেটকারের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে ঘটনাস্থলেই তিনজন এবং হাসপাতালে নেয়ার পর চারজন মারা যান।
বেলা একটার দিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের গোদাগাড়ী স্টেশনের কর্মকর্তা আতাউর রহমান জানান, দুর্ঘটনার পর তারা ঘটনাস্থলে ছুটে গিয়ে প্রাইভেটকারের ভেতর থেকে তিনটি লাশ উদ্ধার করেছেন। লাশগুলো থানায় নিয়ে যাওয়ার জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হচ্ছে।
একই সময়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস জানান, দুর্ঘটনার পর হাসপাতালে এক নারী ও এক শিশুর লাশ এসেছে। এছাড়া গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। পরে আরও একজন মারা যান।
গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, হাসপাতালের লাশের খবর তাদের জানা নেই। তবে তাদের কাছে তিনজনের লাশ আছে। তাৎক্ষণিকভাবে আহত-নিহত কারও পরিচয় জানা যায়নি। তবে প্রাইভেটকারের যাত্রীরা সবাই রাজশাহী শহর থেকে গোদাগাড়ী সদরের দিকে যাচ্ছিলেন।

Comment here