লন্ডনের উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী - দৈনিক মুক্ত আওয়াজ
My title
জাতীয়

লন্ডনের উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি সফরে যুক্তরাজ্য যাচ্ছেন। আজ বুধবার সকালে লন্ডনের উদ্দেশে তিনি ঢাকা ত্যাগ করেছেন। প্রধানমন্ত্রী ও তাঁর সফরসঙ্গীদের বহন করা বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ভিভিআইপি ফ্লাইট সকাল ৯টা ১৫ মিনিটের দিকে লন্ডনের উদ্দেশে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যায়।

প্রধানমন্ত্রীকে বিদায় জানাতে বিমানবন্দরে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, বেসামরিক বিমান ও পর্যটনবিষয়ক প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, তিন বাহিনীর প্রধান, কূটনৈতিক কোরের ডিন এবং উচ্চপর্যায়ের বেসামরিক ও সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিদায় জানাতে বিমানবন্দরে ছিলেন মন্ত্রী, তিন বাহিনীর প্রধান, কূটনৈতিক কোরের ডিনসহ উচ্চ পর্যায়ের সামরিক ও বেসামরিক কর্মকর্তারা। ছবি: ফোকাস বাংলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিদায় জানাতে বিমানবন্দরে ছিলেন মন্ত্রী, তিন বাহিনীর প্রধান, কূটনৈতিক কোরের ডিনসহ উচ্চপর্যায়ের সামরিক ও বেসামরিক কর্মকর্তারা। ছবি: ফোকাস বাংলা

ফ্লাইটটি স্থানীয় সময় বেলা ৩টা ৫৫ মিনিটে লন্ডনের হিথ্রো আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে। যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাঈদা মুনা তাসনীম বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাবেন। যুক্তরাজ্যে এই সফরে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে আছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম।

Comment here