লাইফ সাপোর্টে সেব্রিনা ফ্লোরা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

লাইফ সাপোর্টে সেব্রিনা ফ্লোরা

নিজস্ব প্রতিবেদক : গুরুতর অসুস্থ অবস্থায় লাইফ সাপোর্টে রয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (উন্নয়ন এবং পরিকল্পনা) অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

সিঙ্গাপুরের একটি হাসপাতালে তিনি লাইফ সাপোর্টে আছেন। তার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চাওয়া হয়েছে।

আজ রোববার স্বাস্থ্য অধিদপ্তরের সংক্রামক রোগ নিয়ন্ত্রণ শাখার পরিচালক অধ্যাপক ডা. নাজমুল হক গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

 

 

নাজমুল ইসলাম বলেন, ‘সম্প্রতি উনার ইআরসিপি করা হয়েছিল। তারপর অসুস্থ হয়ে পড়লে আইসিইউতে নেওয়া হয়। এরপরও অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে।’

স্বাস্থ্য অধিদপ্তরের একটি সূত্র জানায়, গত দুই দিন ধরে মীরজাদী সেব্রিনা ফ্লোরা   লাইফ সাপোর্টে আছেন। এর আগে তার ইআরসিপি করা হয়।

অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরার সুস্থতা কামনায় আজ বাদ জোহর স্বাস্থ্য অধিদপ্তরে এক মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে তার সুস্থতা কামনায় দোয়া করা হয়েছে।

মীরজাদী সেব্রিনা ফ্লোরা একজন বাংলাদেশি রোগতত্ত্ববিদ এবং জনস্বাস্থ্য বিশেষজ্ঞ। তিনি স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) ও স্বাস্থ্য অধিদপ্তরের কোভিড-১৯ টিকাবিষয়ক কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এর পূর্বে তিনি রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পরিচালক ছিলেন।

 

Comment here