শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়ায় যুবলীগ নেতাকে মেরে ফেলার উদ্দেশ্যে দেশিয় অস্ত্রের হামলা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়ায় যুবলীগ নেতাকে মেরে ফেলার উদ্দেশ্যে দেশিয় অস্ত্রের হামলা

সানজিদ মাহমুদ সুজন,জেলা প্রতিনিধী : মঙ্গলবার দুপুর ২ টার দিকে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের দপ্তরি বাড়ির রাস্তার পশ্চিমে ঘরামী বাড়ির পাশে মালংচরা নামক স্থানে এই ঘটনা ঘটে এবং আহত অবস্থায় মাঝের ভাঙা রাস্তার পাশে একটি পরিত্যক্ত স্থান থেকে তাকে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত চিকিৎসা উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরামর্শ দেন।
স্থানীয় সুত্রে জানা যায় ঐ আহত ব্যক্তি মালংচরা গ্রামের ইউনুস সরদারের ছেলে নুরে আলম সরদার (৩৮) সে ঐ ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। আহত অবস্থায় তিনি বলেন গতকাল অজ্ঞাত নামা পরিচয় তরুণীকে রাস্তায় আটকে তারা নির্জন স্থানে নিয়ে যায় এবং সেটা আমি বাধা দেওায়র চেষ্টা করি এবং ওই মেয়েকে স্থানীয় ইউপি সদস্য সহযোগিতায় গোসাইরহাট থানায় সোপর্দ করি।
সেই সুত্রে ধরে আজ দুপুরে বাজার থেকে ফেরার পথে দপ্তরি বাড়ির রাস্তা হয়ে ঘরামী বাড়িতে যাওয়া মাজের ভাঙা রাস্তায় তিনটি মটরসাইকেল যুগে সাতজন যুবক রাম দা চাপাতি দিয়ে এলোপারি কুপাতে থাকে এরমধ্যে তিনজন এরা হলেন শহিদুল দেওয়ানের ছেলে শুভ(২২) দেওয়ান ও দেলোয়ারের ছেলে হামিদ(২৪)এবং বালুকুড়ি গ্রামের আবু আলমের ছেলে শওকত আর চারজনের মুখোশ পরা ছিলো এরা সবাই হত্যার উদ্দেশ্য আমার হামলা করেন।
এলাকাবাসীর দাবি বিভিন্ন সময়ে প্রকাশ্য দিবালকে খুন করার উদ্দেশ্যে হামলার ঘটনা হামেশাই ঘটে যাছে। একেকটা কারনে এইসব সন্ত্রাসী কর্মকাণ্ড চলে আসছে নাগেরপাড়াতে পারিবারিক কিংবা রাজনৈতিক সহিংসতায় ইস্যুতে হতাহতের ঘটনা ঘটেই যাচ্ছে, এর কোনো স্থায়ী প্রতিকার নাই সন্ত্রাসীরা বারবার আইনের হাত থেকে বেরিয়ে আসছে এসে আবার সেই একই কর্মকান্ড করাই চলছে। সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ বলেন এরকম সন্ত্রাসী কর্মকাণ্ড চলতে থাকলে ভবিষ্যৎ প্রজন্ম আরো খারাপের আদিকাল চলে যাবে।
আহতর পরিবার জানান পূর্ব শত্রুতার জের ধরে হত্যা করার উদ্দেশ্যে সংঘঠিত সন্ত্রাসীরা এই হামলা করে।
গোসাইরহাট থানা অফিসার মাহবুব আলম সুমন বলেন এযাহার প্রক্রিয়াধীন আছে অভিযোগ সাপেক্ষে মামলা নেওয়া হবে।

Comment here