শাকিবের ছবি দেড় মাসেই শেষ হলো - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢালিউডবিনোদন

শাকিবের ছবি দেড় মাসেই শেষ হলো

মাত্র দেড় মাসেই শুটিং শেষ করে সেন্সর বোর্ডে পৌঁছালো শাকিব খান অভিনীত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি। গতকাল মঙ্গলবার বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে ছবিটি। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্মাতা জাকির হোসেন রাজু।

দৈনিক মুক্ত আওয়াজ অনলাইনকে তিনি বলেন, ‘গত ১৭ জুন আমরা ছবির মহরত করি। এর দু’দিন পর এর শুটিং শুরু করি। তখনই বলেছিলাম, ছবির কাজ টানা করবো। ওই সময় রোজার মাস হওয়া মাত্র তিনদিন শুটিং করতে পেরেছি। এরপর কিছুটা বিরতি দিয়ে টানা ছবির কাজ করা হয়। ছবির দৃশ্যধারণ ও এডিটিং শেষ করে গত ২৮ জুলাই এটি জমা দেওয়া হয় সেন্সর বোর্ডে। গতকাল ছবিটি ছাড়পত্র পেয়েছে।’

জানা গেছে, শাকিব খান অভিনীত মুক্তিপ্রাপ্ত ছবি ‘পাসওয়ার্ড’-এর গানের সময়েই তুরস্কে বেশ কিছু গানের দৃশ্যধারণ করা হয় ‘মনের মতো মানুষ পাইলাম না’র জন্য।

ছবির গল্প প্রসঙ্গে চিত্রনায়ক শাকিব খান বলেন, ‘মিষ্টি প্রেমের একটা গল্প “মনের মতো মানুষ পাইলাম না’। গল্পটি চিরচেনা, দেখলে মনে হবে এটা আমার পরিচিত ঘটনা। ছবিতে গ্রামের পাশাপাশি শহরের গল্পও বলা হয়েছে। আশা করি, ছবিটি সবার ভালো লাগবে।’

এদিকে, ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলী। এর চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। ছবিটি প্রযোজনা করেছে দেশ বাংলা মাল্টিমিডিয়া। কোরবানির ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Comment here