শিক্ষা সফরে ছাত্রের সঙ্গে শিক্ষিকার অন্তরঙ্গ ছবি ভাইরাল - দৈনিক মুক্ত আওয়াজ
My title
আন্তর্জাতিক

শিক্ষা সফরে ছাত্রের সঙ্গে শিক্ষিকার অন্তরঙ্গ ছবি ভাইরাল

শীত এলেই শিক্ষার্থীদের নিয়ে শিক্ষা সফরে যান শিক্ষকরা। সারাবছর এই দিনটার জন্য অপেক্ষা করে থাকেন প্রতিষ্ঠানের শত শত শিক্ষার্থী। কিন্তু এমন সফরে ঘটলো অনাকাঙ্খিত এক ঘটনা। বিষয়টি নিয়ে শুরু হয়েছে আলোচনার ঝড়। ভারতের দক্ষিণাঞ্চলীয় প্রদেশ কর্নাটকের এক স্কুলের শিক্ষা সফরে দশম শ্রেণীর এক ছাত্রের সঙ্গে শিক্ষিকার অন্তরঙ্গ কিছু ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে শুরু হছে আলোচনার ঝড়।

আজ শুক্রবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, শিক্ষা সফরে গিয়ে এক ছাত্রর সঙ্গে প্রকাশ্যেই ঘনিষ্ঠ হয়েছিলেন ওই শিক্ষিকা। সেই ছবি ফাঁস হওয়ার পরঅভিভাবক মহলে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সংবাদমাধ্যম ডেকান হেরাল্ড জানায়, শিক্ষা সফরের সময় ছাত্রের সঙ্গে ওই অন্তরঙ্গ ‘ফটোশুট’ করেন শিক্ষিকা। ওই শিক্ষিকা কর্নাটকের চিক্কাবল্লাপুর জেলার চিন্তামণি মহকুমার মুরুগামাল্লার সরকারি উচ্চ বিদ্যালয়ে কর্মরত রয়েছেন। অভিযুক্ত ওই ছাত্র ১০ম শ্রেণির শিক্ষার্থী। ছবিতে দেখা যাচ্ছে, নির্জন স্থানে অভিযুক্ত ওই শিক্ষিকা তার ছাত্রকে জড়িয়ে ধরে চুম্বন করছেন এবং এমনকি একটি ছবিতে ওই ছাত্র তার শিক্ষিকাকে ওপরে তুলে কোলে বসিয়েছে বলেও দেখা যাচ্ছে।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে এসব ছবি পোস্ট করেছেন অমিত সিং রাজাওয়াত নামে এক ব্যক্তি। সেখানে তিনি বলেছেন, ‘সমাজ হিসাবে আমরা কোথায় যাচ্ছি? ‘

জানা গেছে, এই ঘটনায় অভিভাবকরা শিক্ষকের আচরণের পুঙ্খানুপুঙ্খ তদন্তের দাবিতে ব্লক শিক্ষা অফিসারের (বিইও) কাছে অভিযোগ দায়ের করেছেন। প্রধান শিক্ষিকার বিরুদ্ধে তদন্ত করে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার দাবিও জানিয়েছেন তারা।

Comment here