সরকার অস্ত্রের ভাষায় কথা বলছে: রিজভী - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সরকার অস্ত্রের ভাষায় কথা বলছে: রিজভী

বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ক্ষমতা হারানোর ভয় সরকারকে পেয়ে বসেছে। তাই তারা দিশেহারা হয়ে পড়েছে। যাদের পক্ষে জনগণ থাকে না তারা অস্ত্রের ভাষায় কথা বলে। তারা (সরকার) আজ আমাদের সঙ্গে অস্ত্রের ভাষায় কথা বলছে। বিএনপির নেতাকর্মীদের ওপর মিথ্যা মামলার খড়গ চাপানো হচ্ছে।

আজ বৃহস্পতিবার দুপুরে রাজশাহী জেলা ও মহানগর বিএনপি আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। নগরীর মালোপাড়ায় দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

রিজভী বলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনী তো জনগণের বাহিনী। এটা কারও পেটোয়া বাহিনী হতে পারে না। জনগণের ওপর যদি সরকার এভাবে দমননীতি চালায়, তাহলে জনগণের শক্তির কাছে সব কিছু পরাজিত হবে।’

আরও পড়ুন: মার্কিন ভিসা নীতি নিয়ে কোনো দুশ্চিন্তা নেই: পররাষ্ট্রমন্ত্রী

advertisement…

সংবাদ সম্মেলনে রিজভী অভিযোগ করেন, ‘গত কয়েকদিনে সারাদেশে বিএনপির ৬৮০ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। পাঁচ হাজারের অধিক নেতাকর্মীর নামে মামলা দেওয়া হয়েছে। বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমানের নামে রাজশাহীতে মামলা হয়েছে। বিএনপি চেয়ারপারসনের অন্যতম উপদেষ্টা মিজানুর রহমান মিনু, সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, জেলা বিএনপির সাবেক সভাপতি নাদিম মোস্তফাসহ কেন্দ্রীয় অনেকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল হুদাকে এরইমধ্যে গ্রেপ্তার করা হয়েছে।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ইশা ও সদস্য সচিব মামুনুর রশীদ, স্বেচ্ছাসেবক দলের সাবেক ভাইস প্রেসিডেন্ট নুসরত ইলাহী রিজভী।

Comment here