সাংবাদিক কী প্রশ্ন করেছিলেন তানজিন তিশাকে? - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

সাংবাদিক কী প্রশ্ন করেছিলেন তানজিন তিশাকে?

কয়েক দিন ধরেই নিজের ব্যাক্তিগত জীবন নিয়ে বেশ আলোচনায় ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা। তিনি অভিযোগ করেন তার বিরুদ্ধে নানা রকম গুঞ্জন ছড়ানো হচ্ছে। গতকাল সোমবার সাংবাদিক মাজহারুল ইসলাম তামিমের বিরুদ্ধে সাইবার বুলিং এর অভিযোগ তুলেছেন অভিনেত্রী তানজিন তিশা। আর এই অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়েও গিয়েছেন এই অভিনেত্রী।

তামিম আসলে কী বলেছিলেন তিশাকে? এ বিষয়ে সাংবাদিকদের হাতে তিশা ও তামিমের কথপোকথনের একটি স্ক্রিনশট এসেছে। যেখানে তামিম তার পরিচয় ও পদবী দিয়ে হোয়াটসঅ্যাপে এই অভিনেত্রীকে একটি ক্ষুদে বার্তা পাঠায়।

সাংবাদিক জানতে চেয়েছেন, ‘তিশা অ্যাবরশন (গর্ভপাত) করিয়েছেন, বিষয়টি মিডিয়ায় আলোচনা চলছে।’ তিশা প্রশ্ন শুনে অবাক হন। এরপর তামিম বলেন, ‘হ্যাঁ এমনটাই ছড়াচ্ছে আপনি এটা ছড়ানোর আগেই একটা স্টেটমেন্ট দেন প্লিজ।’

তিশার অভিযোগের বিষয়ে এরপর কথা বলেন ডিবিপ্রধান হারুন অর রশীদ। তিনি জানান, অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় সাইবার বুলিংয়ের শিকার হওয়া নিয়ে এসেছিলেন। সে কিছু ব্যক্তিগত সমস্যায় পড়েছে। সাইবার বুলিংয়ের শিকার হয়েছে।

ডিবি প্রধান বলেন, ‘আমাদের ডিবিতে গুরুত্বপূর্ণ দুটি সাইবার ইউনিট রয়েছে, সাইবার উত্তর ও সাইবার দক্ষিণ। ঢাকা শহরে যেই সাইবার বুলিংয়ের শিকার হয়, তারা সবাই আমাদের কাছে আসে। আমাদের সাইবারে গুরুত্বপূর্ণ অনেক স্মার্ট অফিসার রয়েছে, যারা তাৎক্ষণিকভাবে এই সমস্যাগুলোর সমাধান করে থাকে। তেমনি অন্য সবার মতো অভিনেত্রী তিশা আমাদের কাছে এসেছিলেন।’

ডিবি প্রধান আরও বলেন, ‘তিশা আমাদের কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন। আমরা সেটা নিয়েছি। তাকে অনেকে অনেক ধরনের মন্তব্য করছেন। সেসব আমরা শুনেছি। সাইবার নর্থকে আমরা দিয়েছি। তারা তদন্ত করে আমাদের জানাবে।

Comment here