হাটহাজারীতে র‍্যাব-৭ এর কার্যালয় উদ্বোধন শুভেচ্ছা জানালেন উপজেলা চেয়ারম্যান - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

হাটহাজারীতে র‍্যাব-৭ এর কার্যালয় উদ্বোধন শুভেচ্ছা জানালেন উপজেলা চেয়ারম্যান

এম ওসমান গনি হাটহাজারী প্রতিনিধি চট্টগ্রামঃ চট্টগ্রাম হাটহাজারীতে র‍্যাব-৭ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২( সিপিসি) কার্যালয় উদ্বোধন করা হয়েছে।
১৪ জুন রবিবার হাটহাজারী পৌরসভার আব্বাছিয়া পুল এলাকায় চট্টগ্রাম -খাগড়াছড়ি মহাসড়কের পাশে কার্যালয়টির উদ্বোধন করেন র‍্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন।
তিনি বলেন, এখন থেকে র‍্যাব-পুশিল এক সাথে কাজ করবে। হাটহাজারী মডেল থানা পুশিল বিভিন্ন সময় বিভিন্ন কারণে চাপের মূখে থাকে। র‍্যাব-পুশিল একা সাথে কাজ করলে সে চাপ কমবে। এ ক্যাম্প হতে  র‍্যাব হাটহাজারী, রাউজান, ফটিকছড়ি ও চট্টগ্রাম পার্বত্য জেলার সন্ত্রাস দমনে কাজ করবে।
তিনি আরো বলেন, আমি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলাম সুতারাং হাটহাজারীর সাথে আমার আত্মার সম্পর্ক। হাটহাজারীর প্রায় জায়গায় আমার বিচরণ ছিল। আশা করি হাটহাজারীর মানুষ র‍্যাবকে সহযোগিতা করবে এবং অপরাধ দমনে ভূমিকা রাখবে।
এসময় উপস্থিত ছিলেন, র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, পুলিশ সুপার এস এম রশিদুল হক, হাটহাজারী উপজেলা চেয়ারম্যান এস এম রাশেদুল আলম, র‍্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মশিউর রহমান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (চট্টগ্রাম উত্তর) মশিউদ্দৌলা রেজা, অতিরিক্ত পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল) আব্দুল্লাহ আল মাসুম প্রমুখ।
অনুষ্ঠান শেষে ক্যাম্পের পুরো ভবন পরিদর্শন করে মহাপরিচালক ক্যাম্পে অবস্থানরত র‍্যাব সদস্যদের সাথে মতবিনিময় করেন। পরে উপজেলা চেয়ারম্যানের অনুরোধে হালদা নদী পরিদর্শন করে হেলিকপ্টারযোগে চট্টগ্রাম ছেড়ে যান।

Comment here