১১ জেলা পেল নতুন ডিসি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

১১ জেলা পেল নতুন ডিসি

নিজস্ব প্রতিবেদক : ১১ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট নিয়োগ দিয়েছে সরকার। আজ বৃহস্পতিবার সন্ধায় সরকারের উপসচিব পদের এসব কর্মকর্তাকে ডিসি নিয়োগ করে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। ১১ জনের মধ্যে দুই জেলার ডিসিকে বদলি করা হয়েছে। অন্যরা ডিসি হিসেবে নতুন নিয়োগ পেয়েছেন।

প্রজ্ঞাপন অনুযায়ী, বাগেরহাটের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. মামুনুর রশিদকে কক্সবাজারে এবং বরগুনার ডিসি মুস্তাইন বিল্লাহকে নারায়ণগঞ্জের ডিসি পদে বদলি করা হয়েছে।

অন্যদিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক (উপসচিব) মোহাম্মদ মমিনুর রহমান চট্টগ্রাম, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) হাবিবুর রহমান বরগুনা, জননিরাপত্তা বিভাগের উপসচিব মুহাম্মদ হাবিবুর রহমান নড়াইল, স্থানীয় সরকার বিভাগের উপসচিব এ এন এম ফয়জুল হক বাগেরহাট, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপসচিব বেগম অঞ্জনা খান মজলিস চাঁদপুর, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব মো. আনোয়ার হোসেন আকন্দ লক্ষীপুর, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক (উপসচিব) জসিম উদ্দিন হায়দার বরিশাল, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সচিব (উপসচিব) বেগম ইয়াসমিন পারভীন তিবরিজি বান্দরবান এবং মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মো. জাহাঙ্গীর হোসেন সুনামগঞ্জের ডিসি পদে নিয়োগ পেয়েছেন।

Comment here