এক দিনে বিএনপির ১৬ নেতা বহিষ্কার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজনীতি

এক দিনে বিএনপির ১৬ নেতা বহিষ্কার

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ১৬ নেতাকে বহিষ্কার করেছে বিএনপি। আজ শনিবার বিকেলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রথম বিজ্ঞপ্তিতে যাদের বহিষ্কার করা হয়েছে তারা হলেন শেরপুর জেলা বিএনপির সহসভাপতি আব্দুর রউফ, সদস্য ফিরোজ খান মুন, শ্রীবর্দী উপজেলার ভেলুয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল করিম, শেরপুর পৌর শাখার ৬ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন সেলু, পটুয়াখালীর কলাপাড়া উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউল করিম (রেজা মিরা)।

বহিষ্কারের তালিকায় রয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান মুকুল, সদস্য ও ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শওকত হাশেম শকু, বন্দর উপজেলা বিএনপি নেতা হান্নান সরকার, সুলতান আহম্মেদ, গোলাম নবী মুরাদ, সোনারগাঁ থানার ১৩ নম্বর ওয়ার্ড বিএনপির সহসভাপতি মো. নুরুজ্জামান, চাঁদপুর জেলা বিএনপির সদস্য আবুল হোসেন প্রধানীয়া এবং দিনাজপুরের হাকিমপুর উপজেলার আলীহাট ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মোস্তফা ও সদস্য মো. গোলাপ হোসেন।

অপর বিজ্ঞপ্তিতে দুজনকে বহিষ্কারা করা হয়েছে। বিএনপি থেকে বহিষ্কৃত এ দুজন হলেন রাঙ্গামাটি পৌর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মো. হেলাল উদ্দিন এবং চট্টগ্রাম মহানগরের বন্দর থানা বিএনপির সহসভাপতি আবু জহুর।

Comment here