করোনাভাইরাসে আক্রান্ত সাবেক প্রতিমন্ত্রীর স্ত্রী - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

করোনাভাইরাসে আক্রান্ত সাবেক প্রতিমন্ত্রীর স্ত্রী

নিজস্ব প্রতিবেদক : সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীর স্ত্রী রেবেকা সুলতানা সাজু করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন কেরামত আলীর মেয়ে কানিজ ফাতিমা চৈতি। তিনি জানা, করোনা আক্রান্ত হয়ে গত ১৪ এপ্রিল কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হন রেবেকা। তবে ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠছেন। হাসপাতালে মায়ের পাশে তার বাবা রয়েছেন বলেও জানান তিনি।

চৈতি আরও জানান, চলতি মাসের প্রথম সপ্তাহে তার স্ত্রীকে ঢাকার বাসায় রেখে রাজবাড়ী আসেন সাংসদ কাজী কেরামত আলী। করোনাভাইরাস রোধে সরকারের সাধারণ ছুটির ঘোষণায় কর্মহীন হয়ে পড়া রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার অসহায় মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

তিনি বলেন, ‘মায়ের অসুস্থতার খবর পেয়ে গত সপ্তাহে ঢাকায় ফিরে পরীক্ষা করালে করোনাভাইরাস পজিটিভ ধরা পড়ে। তবে আমার ও বাবার রিপোর্ট নেগেটিভ আসে।’ গত কয়েকদিনে তার মা ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন বলেও জানান তিনি।

শনিবার সন্ধ্যায় কুর্মিটোলা হাসপাতালের সহকারী পরিচালক লে. কর্নেল এবিএম বেলায়েত হোসেন জানান, কয়েকদিন ধরে হাসপাতালে আছেন রেবেকা সুলতানা। তবে ভর্তি হয়েও মাঝে দুবার কিছুটা ভালো বোধ করায় বাসায় চলে গিয়েছিলেন। আজ আবারও ভর্তি হন তিনি।

Comment here