কুড়িগ্রাম পুলিশ সুপারের নির্দেশনায় মাদকবিরোধী পৃথক অভিযানে আটক ৬ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

কুড়িগ্রাম পুলিশ সুপারের নির্দেশনায় মাদকবিরোধী পৃথক অভিযানে আটক ৬

সাজাদুল ইসলাম,কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম’র নির্দেশনায় জেলার কুড়িগ্রাম সদর,ভূরুঙ্গামারী ও রৌমারী থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করার খবর জানা গেছে। এসময় মাদকবিরোধী পৃথক পৃথক অভিযানে কুড়িগ্রাম সদরের ২ জন,  ভূরুঙ্গামারীতে ইয়াবাসহ ৩ জন ও রৌমারীতে ১ জন  মোট ৬ জন মাদকব্যবসায়ীকে   আটকের খবর পাওয়া গেছে।

পুলিশ সূত্রে জানা যায়,কুড়িগ্রাম সদর যাত্রাপুরের মাদকসম্রাট একাধিক মাদক মামলার আসামী মোহাম্মদ হানিফ (৫৫) ও মোহাম্মদ রফিকুল (৩২)কে ২৫ গ্রাম হিরোইনসহ আটক করা হয়েছে। আসামীদের নামে মাদকবিরোধী মামলা রজু করা হয়েছে।

অপরদিকে পুলিশ সুপারের নির্দেশনা মোতাবেক ভূরুঙ্গামারী থানা পুলিশের মাদক উদ্ধারের বিশেষ অভিযানে ভুরুঙ্গামারী এলাকার নলেয়া গ্রামের শওকত আলীর পুত্র এরশাদ আলী (৪০), একই এলাকার মৃত শামসুল হক চৌধুরীর ছেলে নিয়ামুল হক চৌধারী ওরফে নিখিল (৪০) ও ভূরুঙ্গামারীর কামাত আঙ্গারিয়া নিবাসী শহিদুল ইসলামের পুত্র শামসুজ্জোহা সাজু  মাদক ব্যবসায়ীদের নলেয়া থেকে ৩০ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ। আসামীদের  বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ সুপারের নির্দেশনায় রৌমারী থানা পুলিশ মাদক বিরোধী এক অভিযান পরিচালনা করে রৌমারীর ঘুঘুমারি এলাকার আঃ হামিদের পুত্র আবু সাঈদ মিয়া (৪৫) কে  ২৭ পিস ইয়াবাসহ  আটক করে।  আসামীর বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম জানান, করোনা ভাইরাস সংকট মোকাবেলায় জেলা পুলিশ কুড়িগ্রাম কাজ করছে। এরপরেও নিয়মিত রুটিন ওয়ার্কের পাশাপাশি মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। যারা খুব আনন্দে আছেন এ অভিযান তাদের জন্য আরো খুশীর হতে পারে। মাদকবিরোধী অভিযানে তথ্য সরবারহকারীদের ধন্যবাদ জানিয়ে বলেন, জনগণ প্রতিরোধ গড়ে না তুললে পুলিশ মাদক নিয়ন্ত্রনে তেমন সফলতা পাবে না। তিনি তথ্যদিতে জেলাবাসীর কাছে আহবান জানান এবং তথ্যদাতা ও মাদক নির্মুলে সহায়তাকারিদের নাম পরিচয় গোপন রাখার পাশাপাশি তাদের নিরাপত্তা দিবে পুলিশ।

Comment here