গৃহবধূকে ধর্ষণের অভিযোগে স্কুলছাত্র কারাগারে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

গৃহবধূকে ধর্ষণের অভিযোগে স্কুলছাত্র কারাগারে

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মেহেদী হাসান (১৪) নামে এক স্কুলছাত্রকে জেল হাজতে পাঠানো হয়েছে। গতকাল রোববার আদালতের মাধ্যমে তাকে পিরোজপুর জেল হাজতে পাঠানো হয়।

গত শনিবার দিবাগত রাতে উপজেলার পৈকখালী এলাকার নিজ বাড়ি থেকে অভিযুক্ত স্কুলছাত্রকে আটক করে পুলিশ। পরে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে তোলা হয়।

গ্রেপ্তার ওই স্কুলছাত্র উপজেলার গৌরিপুর ইউনিয়নের মধ্য পৈকখালী গ্রামের আল-আমীন চৌকিদারের ছেলে। সে ঝালকাঠীর রাজাপুর উপজেলার বড়াইয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

মামলা সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় অভিযুক্ত মেহেদী হাসান প্রতিবেশীর এক গৃহবধূর ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। এ ঘটনায় শনিবার দিবাগত ভোর রাতে নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।

এ ঘটনায় গতকাল রোববার মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই নারী। পরে এ মামলায় স্কুলছাত্রকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়। আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান। তিনি জানান, অভিযুক্ত মেহেদি হাসানকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

Comment here