চাঁপাইনবাবগঞ্জে স্কাউট দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

চাঁপাইনবাবগঞ্জে স্কাউট দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

জুলকার নাইন চাঁপাইনবাবগঞ্জঃ বিশ্ব স্কাউট আন্দোলনের জনক লেফটেন্যান্ট জেনারেল কর্ণেল রবার্ট স্টিফেনশন স্মিথ লর্ড বাডেন পাওয়েল এর ১৬৩ তম জন্মবার্ষিকী ও স্কাউট দিবস পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। জেলা রোভার স্কাউটসের আয়োজনে এ উপলক্ষে শনিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
র‍্যালীতে অংশগ্রহণ করেন, জেলা প্রশাসক ও জেলা রোভার স্কাউটসের সভাপতি এ জেড এম নূরুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.কে.এম তাজকির-উজ-জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্রনাথ উরাঁও, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেন, জেলা রোভারের সম্পাদক জাহিদুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের রোভার স্কাউটস নেতৃবৃন্দ ও সদস্যরা। র‍্যালী শেষে নবাবগঞ্জ সরকারি কলেজ আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান হয়।
নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.কে.এম তাজকির-উজ-জামান। পরে স্কাউট সদস্যরা  কলেজ ক্যাম্পাস পরিচ্ছন্ন করার মাধ্যমে দিবসটির সমাপনী হয়। দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশের উন্নয়নে কাজ করার জন্য স্কাউট সদস্যদের প্রতি আহ্বান জানান প্রধান অতিথি।

Comment here