জনসমাগম রোধ করতে গিয়ে গুলিবিদ্ধ পুলিশ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

জনসমাগম রোধ করতে গিয়ে গুলিবিদ্ধ পুলিশ

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে জনসমাগম রোধ করতে গিয়ে হবিগঞ্জের মাধবপুরে এক পুলিশ গুলিবিদ্ধ হয়েছে। আজ বুধবার দুপুর দেড়টার দিকে উপজেলার গোবিন্দপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে এ ঘটনা ঘটে।

কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদ আলম বিষয়টি দৈনিক মুক্ত আওয়াজকে নিশ্চিত করেছেন। তিনি জানান, ধর্মঘর ইউনিয়নের গোবিন্দপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে বেশ কয়েকদিন ধরে অর্ধশত যুবক জড়ো হয়ে খেলাধুলা করে। এ খবর স্থানীয়রা পুলিশকে জানায়। পরে কাশিমনগর পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. শাহীন মিয়া সঙ্গীয় ফোর্স ও ইউনিয়ন পরিষদের চৌকিদারসহ জনসমাগম করতে নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে দেবপুর গ্রামের নাছিম উদ্দিনের ছেলে নাঈমের নেতৃত্বে যুবকরা পুলিশ ও চৌকিদারের ওপর চড়াও হয়।

মোরশেদ আলম আরও জানান, এমন পরিস্থিতিতে আত্মরক্ষার্থে এএসআই শাহীন মিয়া নিজের পিস্তল বের করতে গিয়ে তার বাম পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হন। পরে স্থানীয় জনগণ ও পুলিশের সহযোগিতায় মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. মাইমুনা আহত শাহীন মিয়াকে চিকিৎসা দেন।

এ বিষয়ে মাধবপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেনের সঙ্গে মোবাইল ফোনে যোগযোগের চেষ্টা করা হলেও ফোন রিসিভ করেননি।

Comment here