জয়নাবাজারে রমজান নামে এক স্কুল ছাত্রকে উঠিয়ে নেয়ার সময় পুলিশ সহ আটক ২ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

জয়নাবাজারে রমজান নামে এক স্কুল ছাত্রকে উঠিয়ে নেয়ার সময় পুলিশ সহ আটক ২

মোঃ মাহফুজ আহমেদ (শ্রীপুর গাজীপুর, প্রতিনিধি) : গাজীপুরের শ্রীপুর উপজেলার জয়নাবাজারে এক স্কুল ছাত্রকে উঠিয়ে নেয়ার সময় ময়মনসিংহ শিল্প পুলিশের এক কনস্টেবল সহ ২ জনকে আটক করে পুলিশের কাছে তুলে দিয়েছে স্থানীয় জনতা। এসময় সাথে আরও দুইজন পালিয়ে যায়।
২৩/১২/২০১৯ইং সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে গাজীপুরের শ্রীপুর উপজেলা জৈনাবাজারের আকরাম ইলেট্রনিক্সে এ ঘটনা ঘটে।
আটককৃতরা হলো
ময়মনসিংহ শিল্প পুলিশ বিভাগের সহকারি পুলিশ সুপারের কার্যালয়ের (ভালুকা) কনস্টেবল অমিত বড়ুওয়া।
অমিত বড়ুওয়া (২২)
পিতা- দিপু বড়ুয়ার (৪৫)
সাং- বড্ডার হাট
থানা- চাঁদগাঁও, জেলা- চট্রগ্রাম।
মোঃ জনি মিয়া (২০)
পিতা- মোঃ আবুল হোসন (৪৫)
সাং- লবনকুঠা
থানা- ভালুকা, জেলা- ময়মনসিংহ। পালিয়ে যাওয়া অপর দুই জন একই উপজেলার আওলাতলি গ্রামের কাজিম উদ্দিনের ছেলে সাজিদ (২০) এবং আবুল কাশেম মিয়ার ছেলে শান্ত মিয়া (২০)।
আটককৃত জনি জানান, ফেসবুকের আইডি হ্যাক করে আমাকে বিভিন্ন ধরনের হুমকী দিচ্ছিল রমজান আলী।
আকরাম ইলেট্রনিক্সের মালিক আকরাম হোসেন কাজল জানান, সন্ধ্যার সময় আমার দোকানে আমার ভাতিজা রমজান আলী(১৮) বসে ছিলো, এসময় চারজন লোক পুলিশ পরিচয়ে আমার ভাতিজাকে দোকান থেকে মোটরসাইকেল যোগে উঠিয়ে নেওয়ার চেষ্টা করে। পরে আমার ভাতিজার চিৎকারে বাজারের আশ পাশের ব্যবসায়ীসহ সচেতন জনতা দুইজনকে আটক করে, বাকী দুইজন পালিয়ে চলে যায়।
স্থানীরা জানান, তারা জোরপূর্বক রমজানকে উঠিয়ে নেওয়ার চেষ্টা করছিলো এসময় রমজানের চিৎকারে আশপাাশের ব্যবসায়ীসহ স্থানীয়রা ওই পুলিশ সদস্যসহ দুইজনকে ঘেরাও করে ফেলে।
শ্রীপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোঃ রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ সদস্য সহ দুইজনকে উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comment here