জয় বাংলা বাঙালী জাতির চেতনা ও স্বাধীনতার স্লোগান- সংবর্ধনা অনুষ্ঠানে এমপি রবি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

জয় বাংলা বাঙালী জাতির চেতনা ও স্বাধীনতার স্লোগান- সংবর্ধনা অনুষ্ঠানে এমপি রবি

 শেখ আমিনুর হোসেন :  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মদিবস উপলক্ষে পবিত্র কোরআন, হামদ্-নাত ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা সদর আসনে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার বিকালে সাতক্ষীরা আলিয়া কামিল মাদ্রাসার আয়োজনে মাদ্রাসা হলরুমে সাতক্ষীরা আলিয়া কামিল মাদ্রাসা গর্ভনিং বডির সহ-সভাপতি ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি

। এসময় প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, আগে মাদ্রাসায় জয় বাংলার স্লোগান দেওয়া হতোনা। জয় বাংলা বাঙালী জাতির চেতনা ও স্বাধীনতার স্লোগান। জামান বিএনপি ক্ষমতায় থাকাকালে মাদ্রাসার উন্নয়নে কোন কাজ করেনি। মাদ্রাসার উন্নয়ন করেছে আওয়ামী লীগ সরকার। আপনারা দেশ ও জনগণের কল্যাণে ইমানদারীর সাথে কাজ করুন এবং ইমানী পরীক্ষা দেন তাহলে দেশ এগিয়ে যাবে। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম প্রমুখ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নুরুল হক, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সহ-সম্পাদক শেখ তহিদুর রহমান ডাবলু, পৌর কাউন্সিলর শেখ আব্দুস সেলিম, সাতক্ষীরা আলিয়া কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনিরুজ্জামান, মুফতি আক্তারুজ্জামান, সৈয়দ নাজমুল হক বকুল প্রমুখ। আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মদিবস উপলক্ষে বিভিন্ন ইভেন্টে অনুষ্ঠিত প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় সাতক্ষীরা আলিয়া কামিল মাদ্রাসার গর্ভনিং বডির সদস্য ও মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন আলিয়া কামিল মাদ্রাসার প্রভাষক ইউনুচ আলী।

Comment here