টাকা ও স্বর্ণের জন্য স্ত্রীকে পুড়িয়ে মারল স্বামী-সন্তানরা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

টাকা ও স্বর্ণের জন্য স্ত্রীকে পুড়িয়ে মারল স্বামী-সন্তানরা

তিতাস প্রতিনিধি : কুমিল্লার তিতাস উপজেলার মজিদপুর গ্রামের কান্দা পাড়ায় বৃদ্ধা নারীকে আগুনে পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে তার স্বামী, মেয়ে ও জামাতার বিরুদ্ধে। নিহত বৃদ্ধা ছেনোয়ারা(৫০) ওই গ্রামের কুয়েত প্রবাসী আব্দুল খালেকের স্ত্রী।

এলাকা বাসী সুত্রে জানা গেছে, আব্দুল খালেক দুই মাস পূর্বে ছুটিতে দেশে এসে স্ত্রীর নিকট টাকা ও স্বর্ণের হিসাব চায়। তখন স্ত্রী ছেনোয়ারা জানান তার মেয়ে রেহেনা ও তার স্বামী জসিমের নিকট ৫ লাখ টাকা এবং ১১ ভরি স্বর্ণ জমা রেখেছেন। এই কথা শুনে খালেক মেয়ের বাড়িতে যায় টাকা ও স্বর্ণ আনতে গেলে মেয়ে রেহেনা তার বাবাকে জানায় তাদের কাছে কোন টাকা এবং স্বর্ণ দেয়নি এবং তার(মার) চলা ফেরা ভালো না।

এতে খালেক ক্ষিপ্ত হয়ে মেয়ে রেহেনা ও মেয়ের জামাতা জসিম বাড়িতে এনে ছেনোয়ারাকে টাকা ও স্বর্ণের জন্য চাপ দিতে থাকে। এক পর্যায় হাত-পা বেধেঁ ভয় দেখনো হয় এবং আগুন দিয়ে পুড়িয়ে মেরে ফেলার হুমকিও দেয়।
এই বাক-বিতণ্ডার এক পর্যায় রাত আনুমানিক ১২ টার সময় স্বামী খালেক,মেয়ে রেহেনা ও জামাতা জসিমের উপস্থিতে ছেনোয়ারা অগ্নিদগ্ধ হয়।

প্রসঙ্গত, গত শনিবার রাতে অগ্নিদগ্ধ হয় ছেনোয়ারা ৫ দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়। লাশ বাড়িতে এনেছে পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।

এই বিষয়ে তিতাস থানার পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে লাশ থানায় নিয়ে এসেছি এবং ময়না তদন্তের রিপোর্ট আসলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

Comment here