ফুলপুরে তাবলীগ জামাতের উদ্যোগে কোরআন শিক্ষার ব্যতিক্রমী আয়োজন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
মুক্ত বাক

ফুলপুরে তাবলীগ জামাতের উদ্যোগে কোরআন শিক্ষার ব্যতিক্রমী আয়োজন

মোঃ মিজানুর রহমান আকন্দ (ফুলপুর প্রতিনিধি) :  ময়মনসিংহের ফুলপুর উপজেলায় তাবলীগ জামাতের সদস্যদের উদ্যোগে শুরু হয়েছে সহীহ্ ভাবে কোরআন শিক্ষার এক ব্যতিক্রমী আয়োজন। গত ৩ মার্চ রোজ মঙ্গলবার থেকে ফুলপুর পৌরসভার ৯ নং ওয়ার্ডের আমুয়াকান্দা বাজার জামে মসজিদে প্রতিদিন এশার নামাজের পরে তাবলীগ জামাতের উদ্যোগে সহীহ্ ভাবে পবিত্র কোরআন শিক্ষার এই ব্যবস্থার আয়োজন শুরু করা হয়েছে।

স্থানীয় ভাবে জানা যায় যে, তাবলীগ জামাতের সদস্য ও দৈনিক মুক্ত আওয়াজ পত্রিকার স্থানীয় রিপোর্টার মোঃ মিজানুর রহমান আকন্দ এবং ব্যবসায়ী মোঃ ফারুক আহমেদ এর সার্বিক ব্যবস্থাপনায় ও সকল তাবলীগ সদস্যের পরামর্শের ভিত্তিতেই এই আয়োজনের উদ্যোগ নেওয়া হয়। এতে বিশেষ ভাবে সমর্থন দেন স্থানীয় তাবলীগের আমির মোঃ জাকির হোসেন, ব্যবসায়ী হারুন অর রশিদ, ব্যবসায়ী আতিকুর রহমান, ব্যবসায়ী মহিবুল হক (টুটুল) ,ব্যবসায়ী হোসেন মিয়া, ব্যবসায়ী সাদ্দাম হোসেন, তাবলীগ জামাতের সদস্য মামুনুল হক, হারুন রশিদ,হেলাল উদ্দিন,  পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম, এবং আমুয়াকান্দা বাজারের ইজারাদার ও বিশিষ্ঠ ব্যবসায়ী জনাব মোঃ শরিফুল ইসলাম (কমিশনার) সহ আরো অনেকেই।
এই কোর্সের শিক্ষক মাওলানা মোঃ যোবায়ের হোসেন জানান, এই কোরআন শিক্ষার আয়োজনের ফলে শিক্ষার্থীরা প্রতিদিন মাত্র ৩০ মিনিট সময় ক্লাস করলেই ১ মাসেই পবিত্র আল কোরআন সহীহ্ ও সুন্দর ভাবে তেলাওয়াত করতে পারবে…..ইনশাআল্লাহ। এই কোরআন শিক্ষার আয়োজনকে স্থানীয় লোকজন ধর্মীয় শিক্ষার এক সুন্দর পদক্ষেপ হিসেবে বিবেচনা করছেন।

Comment here