বিএনপির প্রশ্ন তোলা হাস্যকর - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজনীতি

বিএনপির প্রশ্ন তোলা হাস্যকর

নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে বিএনপির প্রশ্ন তোলা হাস্যকর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি লুটপাটের জন্য ক্ষমতায় যাওয়ার চক্রান্ত করছে। তারা মুজিববর্ষ বাতিল করতে চেয়েছিল। এখন করোনা পরিস্থিতি নিয়ে সমালোচনা করছে। গতকাল শুক্রবার রাজধানীর ধানম-িতে

আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে করোনা ভাইরাস নিয়ে দলের সচেতনতামূলক কর্মসূচি উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন তিনি।

করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশে সতর্কতামূলক লিফলেট বিলি করবে আওয়ামী লীগ। গতকাল কর্মসূচি উদ্বোধনের পর দলের অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর শীর্ষ নেতৃত্বের এ লিফলেট তুলে দেন ওবায়দুল কাদের।

পরে তিনি বলেন, করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুরু থেকে তার বক্তব্যে দেশবাসীকে সচেতন করছেন। এ বিষয়ে স্বাস্থ্য মন্ত্রণালয় সার্বিক প্রস্তুতি নিয়েছে। বিমানবন্দর, নৌবন্দর ও স্থলবন্দরে পরীক্ষা-নিরীক্ষা জোরদার করা হয়েছে।

তিনি বলেন, ইতালিফেরত দুজনসহ তিনজন করোনা আক্রান্ত হয়েছিলেন; তারা এখন সুস্থ। বিশ্বের শতাধিক দেশে করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। সে ক্ষেত্রে বাংলাদেশ অনেকটা বিপদমুক্ত। এটি একটি বৈশ্বিক সংকট। এই পরিস্থিতিতে দেশবেসীকে ভীত না হয়ে সতর্ক থাকতে হবে।

এ সময় আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হোসেন, আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, প্রচার সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপদপ্তর সম্পাদক সায়েম খান, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির এবং উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ, কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র চন্দ, স্বাচিপ মহাসচিব অধ্যাপক ডা. এমএ আজিজ প্রমুখ উপস্থিত ছিলেন।

Comment here