রূপগঞ্জে গ্রীন এলপি গ্যাসের স্বত্বাধিকারী কবির হোসেনের ত্রাণ সামগ্রী বিতরণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

রূপগঞ্জে গ্রীন এলপি গ্যাসের স্বত্বাধিকারী কবির হোসেনের ত্রাণ সামগ্রী বিতরণ

হৃদয় হাসান নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় ও ভাইরাসের দুঃসময়ে  অসহায় কর্মহীন ও দরিদ্র মানুষের পাশে এসে দাঁড়িয়েছে গ্রীন এলপি গ্যাসের স্বত্বাধিকারী কবির হোসেন।

মাননীয় পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এর নির্দেশে, রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার গ্রীন এলপি গ্যাসের স্বত্বাধিকারী কবির হোসেন তার নিজ উদ্যোগে কাঞ্চন পৌরসভায় ২২টন চাল বরাদ্দ করেন। সেই চাল আজ ২ মে অসহায় ও দরিদ্রদের মধ্যে বিতরণ করছেন।
 রূপগঞ্জ রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসূল কলির স্নেহভাজন ছোট ভাই এলপি গ্যাসের স্বত্বাধিকারী কবির হোসেন পৌরসভার প্রত্যেকটা ওয়ার্ডে এই ত্রাণ সামগ্রী বিতরণ করছেন।
ত্রাণ সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন   রূপগঞ্জ উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভূঁইয়া, কাঞ্চন পৌরসভার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসূল কলি, ৯ নং ওয়ার্ডের কমিশনার  আমজাদ হোসেন, ৭ নং ওয়ার্ডের কমিশনার  রোকন মিয়া।
 এান বিতরণকালে গোলাম রসূল কলি বলেন আমরা পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক মহোদয়ের নির্দেশে আপনাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছি। প্রয়োজন হলে সামনে আবার দেব। আপনারা সবাই ঘরে থাকবেন অযথা ঘর থেকে বের হবেন না।
সে সময় কবির  হোসেন বলেন, আমরা প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবে না।
আমরা নিজ নিজ ঘরে থাকবো। আমরা সরকারি নিয়ম মেনে চলবো। নিজে সুস্থ থাকব অপরকে সুস্থ রাখবো।

Comment here