সপরিবারে যুক্তরাজ্য গেলেন ডা. জাফরুল্লাহ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সপরিবারে যুক্তরাজ্য গেলেন ডা. জাফরুল্লাহ

নিজস্ব প্রতিবেদক : যুক্তরাজ্যে হাউজ অব কমন্সে ‘এনআরবি পুরস্কার’ গ্রহণের জন্য লন্ডনে গেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। তার সফরসঙ্গী হিসেবে আছেন স্ত্রী শিরিন হক, ছেলে বারিশ হাসান চৌধুরী। আগামী ১৬ এপ্রিল তার দেশে ফেরার কথা রয়েছে।

আজ শুক্রবার সকাল ৮ টা ২০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি নিয়মিত ফ্লাইটে যুক্তরাজ্যের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন ডা. জাফরুল্লাহ।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে আগামী ২৮ মার্চ বাম গণতান্ত্রিক জোট দেশব্যাপী হরতালের ডাক দিয়েছে। একই দিন হরতালের ডাক দেন ডা. জাফরুল্লাহ। এ বিদেশ যাত্রার কারণে হরতাল কর্মসূচিতে জাফরুল্লাহ চৌধুরী থাকছেন না বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

গণস্বাস্থ্য কেন্দ্রের মিডিয়া উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু জানান, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে  আগামী ২৯ মার্চ দুপুরে হাউস অব কমন্সে সাবেক অর্থমন্ত্রী ও ইস্ট লন্ডনের এমপি স্টিফান টিমসের ব্যবস্থাপনায় ‘ভয়েস ফর গ্লোবাল বাংলাদেশিজ’ (লন্ডনভিত্তিক প্রবাসী পেশাজীবীদের আন্তর্জাতিক সংগঠন) এ অনুষ্ঠানের আয়োজন করেছে। এ ছাড়াও জানা গেছে ডা. জাফরুল্লাহ যুক্তরাজ্যের ইউনিভার্সিটি অব এসেক্সে ছেলে বারিশ হাসান চৌধুরীর সমাবর্তন অনুষ্ঠানে যোগ দেবেন।

 

Comment here