সিরাজগঞ্জের সলঙ্গায় ফেন্সিডিলসহ ১ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সিরাজগঞ্জের সলঙ্গায় ফেন্সিডিলসহ ১ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২

সেলিম রেজা সিরাজগঞ্জ প্রতিনিধি : রবিবার (২৪ মে ) সকাল ০৭:৩০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‍্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিরাজগঞ্জের সলঙ্গা থানাধীন হাটিকুমরুল রোড গোলচত্তরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামী মোঃ মিজানুর রহমান (৪১), পিতা-মৃত আব্দুর রশিদ সরকার, সাং-সামাইর নামাপাড়া, থানা-সাভার, জেলা-ঢাকা ।
র‍্যাব-১২ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক এম, এম, এইচ ইমরান এ তথ্য নিশ্চিত করেছেন। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, বনপাড়া হতে ঢাকার উদ্দেশ্য ফেন্সিডিল এর একটি চালান যাচ্ছে। এরই প্রেক্ষিতে সলঙ্গা থানাধীন হাটিকুমরুল গোল চত্তর এর উত্তর পার্শ্বে বনপাড়া টু ঢাকা মহা সড়কের উপর হাইওয়ে পুলিশ বক্স এর সামনে অস্থায়ী চেক পোষ্ট বসানো হয়। এ সময়ে ঢাকা অভিমুখী একটি লাল রংয়ের প্লাটিনা বাজাজ ১২৫ সিসি মোটর সাইকেলে তল্লাশী চালিয়ে ৫০ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করা হয়। এ সময়ে মাদক কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল, ০১ টি সীম এবং মোটর সাইকেলটি জব্দ করা হয়েছে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‍্যাব-১২ বদ্ধপরিকর।

Comment here