সিরাজগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে যমুনা নদীতে, র‍্যাব-১২ জনসচেতনতা মূলক কার্যক্রম - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সিরাজগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে যমুনা নদীতে, র‍্যাব-১২ জনসচেতনতা মূলক কার্যক্রম

সেলিম রেজা সিরাজগঞ্জ প্রতিনিধি : নদী পথে ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকা থেকে মানুষ লকডাউন অমান্য করে সিরাজগঞ্জে ঢুকে পড়ছে। করোনা ভাইরাস প্রতিরোধে যমুনা নদীতে, একটি বিশেষ জনসচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করেন।
গতকাল (১৬ এপ্রিল) বৃহস্পতিবার সিরাজগঞ্জ র‍্যাব-১২ সদর দপ্তর,করোনা ভাইরাস প্রতিরোধে যমুনা নদীতে একটি বিশেষ জনসচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করেন। নদী পথে কেউ যাতে সিরাজগঞ্জে ঢুকতে না পারে এবং নদীতে যারা জীবিকার তাগিদে চলাচল করছে তাদের সকলকে করোনা ভাইরাস মোকাবিলায় আতঙ্কিত না হয়ে সচেতন করতে এই কার্যক্রম পরিচালনা করেন।
র‍্যাবের মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক এম,এম,এইচ ইমরান সাংবাদিকদের বলেন সরকারী নির্দেশনায় করোনা ভাইরাস প্রতিরোধে র‍্যাব-১২, তার দায়িত্বপূর্ণ এলাকায় জনসচেতনতা মূলক কার্যক্রম অব্যাহত রেখেছে তিনি আরও বলেন র‍্যাব সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে দিন রাত জনসাধারণকে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন করছে।
এসময় নদী পথে যারা জীবিকার তাগিদে চলাচল করছে তাদের সকলকে করোনা ভাইরাস মোকাবিলায় আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার আহবান জানান এছাড়াও তিনি জেলেদের শারীরিক দূরত্ব বজায় রেখে মাস্ক পরিধান করে নদীতে চলাচলের নির্দেশ প্রদান করেন সেই সাথে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন।

Comment here